ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৯ ১৪২৭

Ekushey Television Ltd.

ভালোবাসা দিবসে অপূর্ব-তিশার ‘ভেরি রিসেন্টলি’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৯ ১৩ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ২২:১১ ১৩ ফেব্রুয়ারি ২০২০

ছোটপর্দায় এ সময়কার ব্যস্ততম দুই অভিনয় শিল্পী অপূর্ব এবং তানজিন তিশা। দুজনে আলাদাভাবে বছরজুড়ে ব্যস্ততায় ডুবে থাকে। বিশেষ দিবস এলে তো কথাই নেই! জুটি বেঁধে অপূর্ব-তানজিন তিশার নানামাত্রিক গল্পে কাজ করে থাকেন। আসন্ন ভালোবাসা দিবসেও এ জুটির একাধিক নাটক প্রচার হচ্ছে; তার মধ্যেই একটি  'ভেরি রিসেন্টলি'। 

গানের ডালি প্রডাকশনের ব্যানারে মোহাম্মদ মোস্তফা কামাল রাজের চিত্রনাট্য ও পরিচালনায় নাটকটি প্রচারতি হবে ভালোবাসা দিবসের দিনেই। 

নাটকের গল্পে দেখা যাবে, অনেকটা ত্রিভুজ প্রেম। এক রিলেশনশিপে থেকে পারিবারিক চাপ ও বাবার ভয়ে অপূর্ব বিয়ে করেন বাবার পছন্দের পাত্রী তানজিন তিশাকে। আর এই বিয়েটার হয় অ্যারেঞ্জ ম্যারেজ। দোটানায় পড়েন অপূর্ব। কি করবেন? প্রেমিকার কাছে ফিরে যাবেন, নাকি নিজের বিয়ে করা বউকে গ্রহণ করবেন! এরমধ্যে অপূর্বর মধ্যে বাবার ভয় কাজ করতে থাকে। ওদিকে শ্বশুরবাড়ি এসে তানজিন তিশাও জেনে যায় অপূর্বর বিয়ের আগের সম্পর্কের কথা। 

এভাবে চলতে থাকে গল্প। ঘটতে থাকে পারিবারিক নানা খুনসুটি। নির্মাতা মোস্তফা কামাল রাজ বললেন, 'ভেরি রিসেন্টলি' নাটকটি অ্যারেঞ্জ ম্যারেজের গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে। অপূর্ব-তানজিন তিশা ছাড়াও অভিনয় করেছে সোহানি ইসরাত, খালেকুজ্জামান, শিল্পী সরকার অপু। 

নির্মাতা রাজ বলেন, ১৪ ফেব্রুয়ারি দীপ্ত টিভিতে সন্ধ্যা ৬ টা ৪৫ মিনিটে  'ভেরি রিসেন্টলি' প্রচার হবে। এরপর গানের ডালির ইউটিউব চ্যানেলে ছাড়া হবে।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি