ঢাকা, শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২ ১৪২৬

Ekushey Television Ltd.

মক্কায় ‘আমরা প্রবাসী বন্ধু পরিষদ এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত : ২২:২১ ১৪ জুলাই ২০১৯

সৌদি আরবে অবস্থানরত প্রবাসীদের সংগঠন ‘আমরা বন্ধু পরিষদ মক্কা প্রবাসী’র ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার মক্কা নগরীর সরিয়াসিটি কমিনিউটি সেন্টারে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ চেয়ারম্যান লে.কর্ণেল (অবঃ) ফোরকান আহমদকে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের নবনির্বাচিত সভাপতি মুহাম্মদ রমজানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মুহাম্মদ মামুনুর রশিদের সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,মক্কা প্রবাসী ফোরামের চেয়ারম্যান ডা.আবদুল মান্নান, ‘আমরা বন্ধু পরিষদের’ অন্যতম প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা সেলিম উদ্দিন আজাদ, মক্কার ব্যবসায়ী ফিরোজ আহমদ, রমজান আলী,সংগঠনের উপদেষ্টা মুহাম্মদ ইসমাঈল, যুবনেতা হাসান জসিম, তোফাজুল হক, লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদি আরব সদস্য সচিব সাংবাদিক খলিল চৌধুরী ও ব্যবসায়ী জসিম উদ্দিন প্রমুখ।

সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথি কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ চেয়ারম্যান কর্ণেল অব.ফোরকান আহমদ বলেন,প্রবাসীরা আমাদের দেশের সূর্য সন্তান-তাদের রেমিটেন্সে দেশের অর্থনীতিকে এগিয়ে চলছে। বিশ্বের দরবারে বাংলাদেশ একটি উন্নত দেশে দিকে যাচ্ছে বলে সবাইকে ধন্যবাদ জানিয়ে, কক্সবাজার এলাকা যেকোন সমস্যা হলে প্রবাসীদের সবধরণের সহযোগিতা করা আশ্বাস দেন। পরে ‘আমরা প্রবাসী বন্ধু পরিষেদের’ ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটেন।

এনএম/কেআই

 

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি