ঢাকা, রবিবার   ২০ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৫ ১৪২৭

Ekushey Television Ltd.

মঠবাড়িয়ায় ট্রিপল মার্ডার: প্রধান আসামিসহ গ্রেফতার ২ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:১৫ ৯ আগস্ট ২০২০ | আপডেট: ০০:১৮ ৯ আগস্ট ২০২০

পিরোজপুরের মঠবাড়িয়ায় একই পরিবারের শিশু সন্তানসহ ৩ জনকে নৃশংসভাবে হত্যাকাণ্ডের মূল হোতা অলি বিশ্বাসকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাতে প্রেস ব্রিফিং হত্যাকান্ডের  বিষয়ে এই তথ্য জানান পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান  প্রেস ব্রিফিং এ জানান, ডাকাতি করার উদ্দেশ্য নিয়ে আসামীরা  সেদিন আয়নাল হকের ঘরে প্রবেশ করেছিল। কিন্তু গৃহকর্তা আয়নাল হক তাদের চিনে ফেলায় নিজেদের বাঁচাতে ঘরের ৩ জনকে নৃশংসভাবে হত্যা করে আসামীরা। এ হত্যাকাণ্ডে  আরও ২ জন জড়িত আছে। তাদের নাম তদন্তের স্বার্থে প্রকাশ করা হয়নি।

পুলিশ সুপার জানান, গ্রেফতারকৃত আসামীরা হত্যাকান্ডে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছে। অলি বিশ্বাস ও অপর আসামী রাকিবকে মঠবাড়িয়ার সাফা বাজার এলাকা থেকে গতরাত একটার দিকে গ্রেফতার করা হয়েছে। এ সময়  তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

পিরোজপুর জেলা গোয়েন্দা শাখার উপ- পরিদর্শক মোঃ দেলোয়ার হোসেন জানান, ৩ খুনের ঘটনায়  গ্রেফতার হওয়া অলি বিশ্বাসের আপন এক ভাই একটি হত্যা মামলা এখন যাবৎজীবন কারাভোগ করছে। আসামি গ্রেফতার হওয়ার পরে ক্রসফায়ারে দাবীতে স্থানীয় জনগণ মিছিল করেছেন।
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি