ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ২ ১৪২৬

Ekushey Television Ltd.

মনের মানুষটি কেমন স্বভাবের বলে দেবে ঠোঁট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪০ ২৩ অক্টোবর ২০১৭ | আপডেট: ১২:২১ ১৬ নভেম্বর ২০১৭

স্বপ্নে যাকে দেখছেন, কল্পনায় যাকে ভাবছেন, যার কথা ভেবে ভবিষ্যৎ আঁকছেন, যাকে নিয়ে চরম ভালোলাগা এক ব্যস্ততায় দিন ও রাত কাটছে আপনার। জানেন কী কল্পনায় ঘিরে থাকা সেই প্রিয়সী জীবন সঙ্গী হিসেবে কেমন হবে?

শুধু তাঁকে দেখেছেন মাত্র! আর প্রেমে পড়েছেন! কিন্তু জীবনসঙ্গী সম্পর্কে মনে প্রশ্ন অনেক , সঙ্গে নানা কৌতূহল! এরকম অবস্থায় , হবু জীবনসঙ্গী সম্পর্কে জানতে হলে কার্যকর করে দেখুন এই পন্থা।

শরীরের বিভিন্ন অংশের আকার দেখে বোঝা যায়, যে সেই ব্যাক্তি বা মহিলা কেমন স্বভাবের মানুষ। সেই নিয়মে সমুদ্রশাস্ত্রে জানা যায় , মানুষের বহু রকমের গোপন বিষয়, কিংবা চারিত্রিক গঠন।

ঠোঁটের আকার দেখে নিজের জীবন সঙ্গীর চরিত্রকে জেনে নেওয়া যায়। মোটা ঠোঁট মোটা ঠোঁট আপনার পছন্দের মানুষটির ঠোঁট যদি মোটা হয়, জানবেন তিনি চট করে রেগে যেতে পারেন। তবে কিছুক্ষণের মধ্যেই সেই রাগ আবার ঠাণ্ডা হয়ে যায়। যাঁদের এঁরা ভালোবাসেন তাঁদের জন্য অনেক কিছু করতে পারেন এই ধরণের ব্য়াক্তিরা। পাতলা ঠোঁট পাতলা ঠোঁট যাঁদের হবু জীবনসঙ্গীর ঠোঁট পাতলা গোছের , তাঁরা একটু চুপচাপ , শান্ত স্বভাবের। নিজের মনের কথা এঁরা বেশি কারোর সঙ্গে ভাগ করে নেন না। শো অফ এঁদের একদম পছন্দ নয়।

গোলাপী ঠোঁট বেশ কিছু মানুষের ঠোঁটের রক্ষ আগাগোড়াই গোলাপী ধরণের হয়। এই ধরণের মানুষরা খুবই মিশুকে স্বভাবের হন। খুব সহজেই সবার সঙ্গে মিলেমিশে থাকতে পারেন এঁরা। এই রাশিগুলি জুটি বাঁধলে দাম্পত্য-প্রেম কারোর ভাঙার ক্ষমতা নেই।

লাল ঠোঁট লাল ঠোঁট জন্ম থেকেই অনেকেরই ঠোঁটের রঙ গাঢ় প্রকৃতির হয়। এঁরা একটু রাগী প্রকৃতির মানুষ হন। কাজের জায়গায় এঁরা কর্মযোগী হিসাবে প্রসিদ্ধ হন।

সূত্র : ওয়ান ইন্ডিয়া।

আরকে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি