ঢাকা, সোমবার   ১৯ অক্টোবর ২০২০, || কার্তিক ৫ ১৪২৭

Ekushey Television Ltd.

মরুভূমিতে সেজদারত অবস্থায় মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১০ ২২ জুলাই ২০২০

মরুভূমি থেকে ৪০ বছর বয়স্ক এক সৌদি নাগরিককে নিখোঁজ হওয়ার তিনদিন পর উদ্ধার করা হয়েছে। এ সময় তাকে সেজদারত অবস্থায় পাওয়া যায়। কাছে যাওয়ার পর নিশ্চিত হয় তিনি আর বেঁচে নেই। সেজদারত অবস্থায় ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। এ খবর দিয়েছে অনলাইন গালফ নিউজ।

এ ঘটনাটি ঘটেছে সৌদি আরবের রিয়াদ প্রদেশে। সেখানকার ওয়াদি আল দাওয়াসির এলাকার বাসিন্দা ধুওয়াইহি হামুদ আল আজালিন নিখোঁজ ছিলেন গত বৃহস্পতিবার থেকে। এরপর টানা তিনদিন তার সন্ধান করা হয়। কিন্তু কোথাও পাওয়া যাচ্ছিল না তাকে। অবশেষে রোববার সকালে এক মরুর বালিয়াড়িতে তার সন্ধান পাওয়া যায়। সেজদারত অবস্থায় মৃত হামুদ আল আজালিনকে উদ্ধার করা হয় মরুভূমি থেকে।

পরিবারের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ার পর ওয়াদি আল দাওয়াসির পুলিশ স্টেশনে নিখোঁজ ডায়রি ফাইল করেন তার স্বজনরা। ফলে পুলিশ টিম ব্যাপক তল্লাশি শুরু করে। তারা আল আজালিনকে খুঁজে পেতে সব স্থানে অভিযান চালায়। 

জানা যায়, নিখোঁজ আল আজালিন তার পিকআপসহ নিখোঁজ হয়েছিলেন। কোথাও তাকে না পেয়ে পুলিশ সদস্যরা মরুভূমিতে অভিযান চালান। এক পর্যায়ে তাকে বালুর ভিতর সেজদারত অবস্থায় মৃত হিসেবে দেখতে পায় পুলিশ। পাশেই কয়েক মিটার দূরে দাঁড়ানো তার গাড়ি। তাতে ছিল কিছু কাঠ, লাকড়ি। 

ধারণা করা হয়, এসব তিনি পরিবারের জন্য সংগ্রহ করেছিলেন। তবে কিভাবে তিনি মারা গেলেন তা কেউ বলতে পারছেন না। 

এদিকে সেজদারত অবস্থায় তার মারা যাওয়া ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অনেকেই তার জন্য প্রার্থনা করছেন।
এএইচ/ এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি