ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

মানবতার সেবায় এনএইচএ’র প্রকৌশলীবৃন্দ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪৮ ৫ এপ্রিল ২০২০

ডিপ্লোমা প্রকৌশলী সমিতি’র নিত্য প্রয়োজনীয় দ্রব্যদি বিতরণ কর্মসূচি- একুশে টেলিভিশন

ডিপ্লোমা প্রকৌশলী সমিতি’র নিত্য প্রয়োজনীয় দ্রব্যদি বিতরণ কর্মসূচি- একুশে টেলিভিশন

নিম্ন আয়ের মানুষ, ভবঘুরে আর স্বল্পবেতনে চাকরি করা অতি সাধারণের নিত্য প্রয়োজন মেটাতে এগিয়ে এসেছে জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষ-এনএইচএ’র প্রকৌশলীবৃন্দ। গতকাল শনিবার থেকে সপ্তাহব্যাপী চাল, ডাল, তেলের পাশাপাশি ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ শুরু করেন ডিপ্লোমা ইঞ্জিনিয়াররা। কর্মসূচির উদ্বোধন করেন জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের চেয়ারম্যান অতিরিক্ত সচিব দেলোয়ার হায়দার। পুরো প্রক্রিয়ায় নেতৃত্ব দেন ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সভাপতি রবিউর রাশেদুল আলম ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রাদিউজ্জামান। 

কর্মহীনদের যথাযথ ফাঁকায় রেখে প্রত্যেককে চাল, ডাল, তেলের পাশাাপাশি প্রয়োজীয় ওষুধ ও গৃহস্থালিপণ্য কেনার জন্য নগদ টাকা দেয়া হয়। করোনা মহামারির এই সময়ে প্রত্যেকের পাশে যাতে দাঁড়াতে পারেন সেজন্য প্রকৌশলী রাদিউজ্জামান সবার কাছে তাঁর মোবাইল নম্বরটিও দিয়ে দেন। যেকোন প্রয়োজন যাতে নিম্ন আয়ের মানুষ তাঁকে স্মরণ করতে পারেন। 

আগামীকাল সোমবার থেকে শুরু হয়েছে ব্লিচিং পাউডার, মাস্ক, হাত ধোয়ার সাবান ও সেনিটাইজার বিতরণ। বিভিন্ন পার্কের পাশে অবস্থানরত গবির ও ভবঘুরেদের কাছে মাস্ক পৌঁছে দেন ইঞ্জিনিয়াররা। একই সঙ্গে মিরপুরসহ বিভিন্ন এলাকায় বসবাসরত গরিবদের মধ্যে লাগাতার খাদ্যসামগ্রী বিতরণের রটিনও তুলে ধরেন সংগঠনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রাদিউজ্জামান। 
একই সঙ্গে রাস্তা ও ফুটপাতে ভাসমান ক্ষুধার্থের মাঝে রান্না করা ২০০ প্যাকেট খাবার বিতরণও করেছে ডিপ্লোমা প্রকৌশলী সমিতি। খাদ্য বিতরণের সার্বিক তত্ত্বাবধান করছেন সহসভাপতি আশরাফুজ্জামান পলাশ, যুগ্ম সাধারণ সম্পাদক শাহরিয়ার জনি, মুহাম্মাদ রেজাউননবী টিপু, দপ্তর সম্পাদক কাজী শরাফত হোসেন। সাধারণের স্বাস্থ্য সুরক্ষার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেই এটি করা হচ্ছে বলে জানান প্রতিষ্ঠানের চেয়ারম্যান অতিরিক্ত সচিব দেলোয়ার হায়দার। 

এমএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি