ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮ ২১:৫১:০৬

Ekushey Television Ltd.

মালাইকার পিঠে অর্জুনের হাত! কিন্তু কেন?   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৩ পিএম, ৭ নভেম্বর ২০১৮ বুধবার

আবহাওয়ার হিসাব বলছে এখন কার্তিক মাস, তবে বলিউডে এখন ঘোর বসন্ত! একদিকে, লাভ বার্ডস রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন বিয়ের পিঁড়েতে বসতে চলেছেন,তারপরই বলি-ডিভা প্রিয়াঙ্কার বিয়ে। এরমধ্যেই শুরু অর্জুন-মালাইকার বিয়ের গুঞ্জন। আর সেই গুঞ্জনের পারদ চড়িয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে এক নয়া ভিডিও।

মালাইকাকে আগলালেন অর্জুন!   
মুম্বইয়ে গতরাতে এক ডিনার ডেট-এ যেতে দেখা গেল অর্জুন কাপুর ও মালাইকা অরোরাকে। দুই তারকা একসঙ্গে গাড়ি থেকে নামতেই ফ্ল্যাশবাল্বের ঝলকানি সামনে পড়ে যান। সংবাদকর্মী, ফ্যানদের ভিড়ের মধ্যে মালাইকার পিঠে হাত রেখে তাঁকে রীতিমত আগলে এগিয়ে নিয়ে যান অর্জুন।

অর্জুন মালাইকা একসঙ্গে!
মুম্বইয়ের জনপ্রিয় এক রেস্তোরাঁর সামনে অর্জুন মালাইকাকে একসঙ্গে দেখতে পেতেই ভিড় শুরু হয়ে যায়। আর এই জুটির ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা নিয়ে বেশ হইচই পড়ে যায়!

ভিডিও-তে ধরা পড়ল দৃশ্য
এর আগে, তাঁদের হাত ধরে ইতালিতে বেড়াতে দেখা গিয়েছে। এবার জনসমক্ষেই মালাইকাকে আগলে ডিনার ডেট-এ গেলেন অর্জুন। বলিউডে অনেকেই মনে করছেন অর্জুন যেভাবে মালাইকাকে নিয়ে জনসমক্ষে আসছেন, তাতে খুব শিগগিরিই হয়তো সম্পর্কের বিষয় নিয়ে মুখ খুলবে এই জুটি!

এপ্রিলে বিয়ে!
শোনা যাচ্ছে ,আগামী বছরের এপ্রিলেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অর্জুন ও মালাইকা। ৩৩ বছরের অর্জুনের সঙ্গে ৪৫ বছরের মালাইকার বিয়ে নিয়ে বেশ শোরগোল বলিউডে। তবে এনিয়ে শুধুই কানাঘুষো শোনা যাচ্ছে, নিশ্চিতভাবে কোনও ঘোষণা এখনও সামনে আসেনি।

এসি

  



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি