ঢাকা, রবিবার   ০৮ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৪ ১৪২৬

Ekushey Television Ltd.

মালয়েশিয়ায় আমপাং শাখা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন

শেখ আরিফুজ্জামান, মালয়েশিয়া থেকে 

প্রকাশিত : ২২:১১ ২ ডিসেম্বর ২০১৯

মালয়েশিয়া আওয়ামী লীগ আমপাং শাখার উদ্যোগে গতকাল রোববার সংবর্ধনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। কুয়ালালামপুরের আমপাংয়ের একটি হোটেলে স্বেচ্ছাসেবক লীগের ধর্মবিষয়ক সম্পাদক আব্দুল আজিজের কোরআন তেলাওয়াত ও সংগঠনের সভাপতি আলী আকবর আলীর সভাপতিত্বে এবং আওয়ামী লীগ নেতা ব্রাউন সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের (প্রস্তাবিত কমিটির) সভাপতি আলহাজ্ব মকবুল হোসেন মুকুল।  প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাতির পিতার আদর্শ নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে।  সাথে সাথে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে অসম্পন্ন কাজ শেষ করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।  

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মালয়েশিয়া আওয়ামীলীগের সহ-সভাপতি দাতো মো: আক্তার হোসেন, মনিরুজ্জামান মনির, রাজিব আহম্মেদ, শওকত হোসেন তিনু, আক্তার হোসেন, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বিএম বাবুল, মশিলি রহমান জন, মুসা বিন লিটন।  

মালয়েশিয়া আওয়ামী লীগের আমপাং শাখা কমিটির আলি আকবর আলীকে সভাপতি ও মশিলি রহমান জনকে সাধারণ সম্পাদক করে ৩৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।  গতকাল রবিবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় মালয়েশিয়া আওয়ামী লীগের (প্রস্তাবিত কমিটির) সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী ১ বছরের জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

এ সময় নবগঠিত মালয়েশিয়া আমপাং শাখা আওয়ামী লীগের সকল সদস্যকে উষ্ণ অভিনন্দন জানিয়েছেন মালয়েশিয়া আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতারা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি  মো: আবুল কালাম আজাদ, বাবলা মজুমদার, আমপাং শাখা আওয়ামী লীগের মো: মামুন, মোকলেছুর রহমান, মো: আলম, মো: কামরুল ইসলাম, ফয়সাল, শুভ, ফারুক, হায়াত আলী, কালাম, আসাদ, জসিম প্রমুখ।

আরকে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি