ঢাকা, সোমবার, ২২ অক্টোবর, ২০১৮ ৫:৩১:৪৬

Ekushey Television Ltd.

মায়ার বিরিয়ানি খেয়ে অসুস্থ দেড়শ মানুষ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:৫৮ পিএম, ১৭ মে ২০১৮ বৃহস্পতিবার

ঝিনাইদহের কোটচাঁদপুর বাসস্ট্যান্ডে কর্মিসভায় দেওয়া বিরিয়ানি খেয়ে দেড়শ লোক অসুস্থ হয়েছেন। বুধবার বিকালে আগামী সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী পারভিন তালুকদার মায়ার কর্মিসভা শেষে লোকদের এ বিরিয়ানি দেওয়া হয়। এ বিরিয়ানি খেয়ে মায়া নিজেও অসুস্থ হয়ে পরেছেন বলে দাবী করা হয়েছে। এর কারণ খুঁজতে পুলিশ একটি তদন্ত কমিটি গঠণ করেছে।

এর আগে মঙ্গলবার বিকালে মহেশপুর হাইস্কুল মাঠে কর্মিসভা শেষে বিরিয়ানি দেওয়া হয়। ওই বিরিয়ানি খেয়েও প্রায় অর্ধশতাধিক লোক হাসপাতালে যেতে হয়েছে।   

এ বিষয়ে জানতে চাইলে সংরক্ষিত আসনের সাবেক সাংসদ মায়া এক গণমাধ্যমকে জানান, কোটচাঁদপুর বাসস্ট্যান্ডের কর্মিসভা শেষে পাঁচ হাজার প্যাকেট বিরিয়ানি বিতরণ করা হয়েছিল। মহেশপুরের বাসায় স্থানীয় বাবুর্চি দিয়ে ওই বিরিয়ানি রান্না করা হয়েছে। এটা খেয়ে আমি নিজেও অসুস্থ হয়েছি। 

রোগীদের সার্বিক বিষয়ে কোটচাঁদপুরের উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শাহাব উদ্দিন বলেন, অসুস্থদের পেটে ব্যথা, বমি এবং পাতলা পায়খানার মত সমস্যা দেখা দিয়েছে। এ সমস্যা নিয়ে বুধবার রাত থেকে বৃহস্পতিবার বেলা ১টা পর্যন্ত ১৪০ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। এছাড়াও কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন আরও পাঁচজন। 

খাদ্যে বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে তাদের এ সমস্যা হতে পারে বলে জানান তিনি।

এমএইচ/এসি

 

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি