ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

মুক্তিযুদ্ধের ছবিতে সর্বোচ্চ পারিশ্রমিকে শাকিব খান  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৮, ১৪ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৮:৩৮, ১৪ এপ্রিল ২০১৮

মুক্তিযুদ্ধকে কেন্দ্র করে এবার বিগ বাজেটের ছবি নির্মাণ করতে যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। ছবির নাম এখনো ঠিক না হলেও ছবিটি পরিচালনা করবে ওপার বাংলার পরিচালক রাজ চক্রবর্তী।  

এই ছবির বাজেট ধরা হয়েছে ৫ কোটি টাকা। বিগ বাজেটের এই ছবিতে কাজ করবেন চিত্রনায়ক শাকিব খান। এরই মধ্যে তার সঙ্গে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের আলোচনা চূড়ান্ত হয়েছে। এই একটি ছবির জন্য শাকিব খান ৭০ লাখ টাকার পারিশ্রমিক দাবি করেছিলেন। জানা গেছে, প্রযোজনা প্রতিষ্ঠান তাকে ৬০ লাখ টাকা দিতে রাজি হয়েছে।

আবদুল আজিজ বলেন, শাকিব খান এই ছবিতে কাজ করবেন, এটা চূড়ান্ত। আগামী জুলাইতে ছবির শুটিং শুরু হবে। পুরো গল্পটাই মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে। শাকিব খান যে ধরনের ছবিতে কাজ করেছেন, এটি সেগুলো থেকে একেবারেই আলাদা হবে। আর গল্প শোনার পর শাকিব খান নিজেও অভিনয়ের ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন।

ছবিটির চিত্রনাট্য তৈরি করছেন দেলোয়ার হোসেন দিল। ছবিতে শাকিব খানের বিপরীতে কে অভিনয় করবেন, তা এখনো চূড়ান্ত হয়নি। নতুন কোনো নায়িকা থাকার সম্ভাবনা আছে। তা রাজ চক্রবর্তীর সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে। ইতিমধ্যে এই ছবিতে যুক্ত হয়েছেন খল অভিনেতা মিশা সওদাগর।

ছবিটির এক প্রযোজক জাজ মাল্টিমিডিয়া। রাজ চক্রবর্তীকে নেওয়ার কারণ সম্পর্কে আবদুল আজিজ বলন, ‘এই ছবির ক্যানভাস অনেক বড়। আমি মনে করি, রাজ চক্রবর্তী তা যথাযথভাবে সামলাতে পারবেন।’

শাকিব খান ১ এপ্রিল থেকে স্কটল্যান্ডে কলকাতার পরিচালক জয়দ্বীপ মুখার্জির ‘ভাইজান এল রে’ ছবির শুটিং করছেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার শ্রাবন্তী। ২২ এপ্রিল শাকিব খানের ঢাকায় ফিরে আসার কথা আছে। এরপর ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ এবং আশিকুর রহমানের ‘সুপারহিরো’ ছবির বাকি কাজ শেষ করার পরিকল্পনা আছে শাকিব খানের।

আর আবদুল আজিজ জানালেন, শাকিব খান ঢাকায় ফিরে আসার পরই নতুন ছবির ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে। জুলাই মাস থেকে টানা শুটিং হবে। তখন শাকিব খানকে এই ছবির শুটিংয়ে অনেকটা সময় দিতে হবে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি