ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৮ ১৪২৭

Ekushey Television Ltd.

মুক্তি পেয়েছে আকাশ সেনের মিউজিক ভিডিও

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৪ ১৩ আগস্ট ২০২০ | আপডেট: ২১:৫৪ ১৫ আগস্ট ২০২০

মালায়েশিয়ায় নির্মিত আকাশ সেনের গাওয়া মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে। নরসিংদী প্রবাস বাংলা বা এন.পি.বি মিডিয়ার ব্যানারে মোটা অংকের বাজেটে নির্মিত হয় মিউজিক ভিডিওটি। গত বুধবার কুয়ালালামপুরের স্থানীয় একটি হোটেলে কেক কাটার মধ্য দিয়ে ‘ভালোবাসি আমি তোমাকে এখনো’ নামে মিউজিক ভিডিওটি অনলাইন প্লাটফর্ম (এন.পি.বি মিডিয়ার) ইউটিউবে চ্যানেলে মুক্তি পেয়েছে।

গানটির শুটিং হয়েছে মালয়েশিয়া মনোরম লোকেশনে। গানটি লিখেছেন জসিম উদ্দিন আকাশ। সুরও করেছেন আকাশ সেন। মডেল হয়েছেন মালয়েশিয়া প্রবাসী মোহাম্মদ হৃদয় ও তাহসিন পারভীন তাসিকা। গানটির মুক্তি উপলক্ষে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনটিভি মালয়েশিয়া প্রতিনিধি কায়সার হামিদ হান্নান ও এন.পি.বি মিডিয়ার হৃদয় মিয়া, মাফিজুল ইসলাম (রিয়াদ), শাহজালাল আলম (সাজু), খাজা সেলিম, জসিম উদ্দিন (আকাশ), সাখাওয়াত হোসেন (রুবেল)’সহ  শ্রীলঙ্কান ফিল্ম প্রডাকশন লায়ন পিকচার্স সদস্যবৃন্দ।

মালয়েশিয়া প্রবাসী মোহাম্মদ হৃদয় বলেন, ‘বাংলাদেশের কতিপয় প্রবাসী সূর্য সন্তানরা দেশের বাইরে আমাকে বিভিন্ন উৎসাহ ও অনুপ্রেরণা যুগিয়েছে। তাদের ভালোবাসায় মালয়েশিয়ায় নির্মিত বিগ বাজেটের কাজটি করতে সক্ষম হয়েছি। বিগ বাজেটের এই মিউজিক ভিডিওটি যা আয় হবে অসহায় মানুষের কল্যাণে ব্যয় করা হবে। আমার জন্য দোয়া করবেন আমি যেন অদূর ভবিষ্যতে ভালো ও সুস্থ সংস্কৃতি চর্চার মাধ্যমে আপনাদেরকে বিনোদন দিয়ে সব সময় অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারি।’

আকাশ সেন দুই বাংলার একজন জনপ্রিয় শিল্পী।

এসএএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি