ঢাকা, শনিবার   ০৪ এপ্রিল ২০২০, || চৈত্র ২১ ১৪২৬

Ekushey Television Ltd.

মুজিববর্ষ উপলক্ষে ছাত্রীরা পেলেন বাইসাইকেল ও শিক্ষা উপকরণ  

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৬ ২২ ফেব্রুয়ারি ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সদর উপজেলার সুহিলপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইউনিয়নের ২৭টি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রীদের মাঝে ৪০টি বাইসাইকেল এবং ৮ শত ছাত্রীর মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। 

আজ শনিবার দুপুরে সুহিলপুর ইউনিয়ন পরিষদ মাঠে এক অনুষ্ঠানে বাইসাইকেল ও শিক্ষা  উপকরণ বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য ও বেসামরিক বিমান পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজাদ হোসেন হাজারী আঙ্গুরের সভাপতিত্বে অনুষ্ঠিত শিক্ষা সামগ্রী বিতরণী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম ভূইয়া ও সাধারণ সম্পাদক এম এ এইচ মাহবুব আলম। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, ‘নারীর উন্নয়নে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। এরই আলোকে শিক্ষার্থীদেরকে উপবৃত্তি দেয়া হচ্ছে। ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ একটি সময়োপযোগী সিদ্ধান্ত। এর মাধ্যমে নারীরা একধাপ এগিয়ে গেল।’

এআই/ 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি