ঢাকা, বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯, || কার্তিক ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

মৃতদেহ নড়ে উঠতেই প্রাণ নিয়ে পালালেন সবাই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৭ ১৪ অক্টোবর ২০১৯

মারা গেছেন তাই সবাই সাজিয়ে গুছিয়ে দেহ দাহ করতে শ্মশানেও নিয়ে আসেন। তারপরেই ঘটে বিপত্তি! আচমকা নড়ে উঠল মাথা। তাহলে কি দেহে প্রাণ রয়েছে! নাকি ভূতে ভর করেছে? তখন কি আর এত ভাবার সময় আছে! মৃতদেহ নড়ছে দেখেই শ্মশান থেকে প্রাণ নিয়ে পালালেই যেন সবার জান বাঁচে। এবং করলেনও তাই। খবর এনডিটিভির

হাতেগোণা যে-কজন ছিলেন তাঁরা দুঃসাহসে ভর করে ছুটেছিলেন ডাক্তারবাবুকে ডাকতে। ডাক্তার এসে সব দেখে জানিয়ে দেন ওড়িশার গঞ্জাম জেলার কপকহালা গ্রামের সীমাচসল মল্লিকের আসলে মৃত্যু হয়নি। কোনও কারণে সাময়িক তাঁর হৃদস্পন্দন স্তব্ধ হয়ে গেছিল। এরপরেই তাঁকে নিয়ে যাওয়া হয় স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে।

স্থানীয় প্রশাসন জানিয়েছে, গবাদি পশু চড়াতে মালিক শনিবার জঙ্গলে গিয়েছিলেন। সন্ধেয় সমস্ত ছাগল, ভেড়া ফিরে এলেও তিনি ফেরেননি। পরের দিন তাঁকে গ্রামের লোকেরা বেঁহুশ অবস্থায় দেখতে পান। শরীরে প্রাণের স্পন্দন না থাকায় মৃত ভেবে বাড়িতে নিয়ে আসা হয় তাকে। এবং সবাই মিলে তাঁর সৎকারের আয়োজন করেন।

শ্মাশানে যেতেই ঘটে সেই অঘটন। জীবন্ত হয়ে ওঠেন মৃত মালিক! ভয়ে তখন সবাই কাঁছেন ঠকঠক করে।

চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়ার পর ডাক্তার জানান, প্রচণ্ড জ্বরের ঘোরে সাময়িক বেহুঁশ হয়ে গিয়েছিলেন পশুপালক। অতি ক্ষীণ হয়েছিল তাঁর হৃদস্পন্দনও। চিকিৎসায় সাড়া দিয়ে এখন তিনি সম্পূর্ণ সুস্থ এবং স্বাভাবিক। তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

এসি
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি