ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০, || মাঘ ১২ ১৪২৬

Ekushey Television Ltd.

মেয়ে সাংবাদিকের শরীরে মন্ত্রীর আপত্তিকর আঘাত (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৪ ১০ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১৬:২০ ১০ ডিসেম্বর ২০১৯

মার্কিন যুক্তরাষ্ট্রের জর্জিয়ার যুবমন্ত্রী মহিলা সংবাদিককে আপত্তিকর আঘাত করায় সারা জীবনের জন্য নিষেধাজ্ঞার মুখে পড়েছেন।  সেই আঘাতের ভিডিওটি ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি জর্জিয়ায় সাভানা স্পোর্টস কাউন্সিল পাঁচ কিলোমিটার রেসের আয়োজন করে। সেই দৌড় প্রতিযোগিতার লাইভ টেলিকাস্ট করছিলেন ডব্লুএসএভি টিভির সাংবাদিক অ্যালেক্স বোজারজিয়ান। সেই ক্যামেরায় ধরা পড়ে থাপ্পড় মারার ঘটনা। পরে সেটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তা দিয়ে কয়েকশ’ প্রতিযোগী ছুটছেন। কেউ কেউ ক্যামেরার সামনে মুখ বাড়িয়ে এবং হাত নেড়ে যাচ্ছিলেন। এরই মাঝে এক ব্যক্তি মহিলা সাংবাদিক অ্যালেক্সের গা ঘেঁষে যান। মুহূর্তেই হতভম্ব হয়ে যান অ্যালেক্স। সেই মুহূর্তে বিষয়টি পরিষ্কার বোঝা না গেলেও পরে জানা যায়, ওই ব্যক্তি অ্যালেক্সের শরীরের পিছনের অংশে আঘাত করে যান।

এই ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই অভিযুক্তের পরিচয় জানা যায়। মহিলা সাংবাদিক অ্যালেক্সকে ‘আপত্তিকর’ভাবে আঘাত করায় অভিযুক্ত ওই ব্যক্তি জর্জিয়ার ইয়থ মিনিস্টার টমি ক্যালাওয়ে। বিষয়টিতে ক্ষোভ প্রকাশ করেছেন সাংবাদিক আলেক্স। 

মার্কিন সংবাদপত্র ওয়াশিংটন পোস্ট জানিয়েছে, অ্যালেক্স পুলিশকে বিষয়টি নিয়ে তদন্তের অনুরোধ করেছেন। পুলিশও গোটা বিষয়টি খতিয়ে দেখার সিদ্ধান্ত নিয়েছে।

গত রবিবার ওই দৌড় প্রতিযোগিতার আয়োজকরা জানিয়ে দেন, তাদের আর কোনও প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন না টমি। টমির উপর এই নিষেধাজ্ঞা আজীবন বজায় থাকবে।

দেখুন সেই ভিডিও:
 

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি