ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮ ১৩:৪১:০০

Ekushey Television Ltd.

‘মোদিকে খুন করে মুসলমানের ওপর দায় চাপাতে পারে আরএসএস’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:৪৬ পিএম, ১১ জুন ২০১৮ সোমবার | আপডেট: ০২:৩৫ পিএম, ১১ জুন ২০১৮ সোমবার

বিতর্কিত টুইট করে ফের শিরোনামে জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের প্রাক্তন সহকারী সাধারণ সম্পাদক শেহলা রসিদ।

টুইটে কেন্দ্রীয় মন্ত্রী নীতীন গডকড়ি ও আরএসএসের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন তিনি।

তাঁর দাবি, প্রধানমন্ত্রীকে খুন করার চক্রান্ত করেছে আরএসএস। শেহলার এহেন কাণ্ডজ্ঞানহীন মন্তব্যে দেশ জুড়ে সমালোচনার ঝড় উঠেছে। ওদিকে এই ধরণের মন্তব্য করার জন্য তাঁর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন কেন্দ্রীয় সড়ক পরিবহন মন্ত্রী নীতীন গডকড়ি।

এদিন টুইটে শেহলা লেখেন, `আরএসএস ও নীতীন গডকড়ি মিলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হত্যার চক্রান্ত করছে। এর পর তারা এই ঘটনার দায় মুসলমান ও বামপন্থীদের ওপর চাপাবে।`

নাম না করে শেহলার টুইটের পালটা টুইট করেন নীতীন গডকড়ি। তিনি লেখেন, `আমাকে ও প্রধানমন্ত্রীকে হত্যার চক্রান্ত নিয়ে যারা আপত্তিকর মন্তব্য করছে, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নীতীন গডকড়ির টুইটের কিছুক্ষণ পরেই সুর নরম করে টুইট করেন শেহলা। তিনি লেখেন, বিশ্বের সব থেকে বড় পার্টির নেতারা রসিকতা করে করা একটা টুইটের জন্য আমার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের হুমকি দিচ্ছেন। তাহলে ভাবুন, সংবাদমাধ্য়মের দ্বারা হেনস্থা হওয়ার পর নীরিহ ছাত্র উমর খালিদ ও তাঁর বাবার ওপর দিকে কী গিয়েছে..

বলে রাখি, গত ৮ জুন প্রধানমন্ত্রীকে হত্যার চক্রান্ত প্রকাশ্য়ে আসে। মহারাষ্ট্রের ভিমা - কোরেগাঁও হিংসার তদন্তকারী পুনে পুলিসের দল আদালতে দাবি করে, ঘটনার তদন্তে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। তার মধ্যে একজনের বাড়িতে তল্লাশি চালিয়ে একটি চিঠি উদ্ধার করা হয়েছে। যাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে রাজীব গান্ধীর কায়দায় হত্যার পরিকল্পনার উল্লেখ রয়েছে।

সূত্র : ওয়ান ইন্ডিয়া।

 টিআর/

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি