ঢাকা, মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯, || আশ্বিন ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

মোদির জন্মদিন উপলক্ষে ৭০০০ কেজি ওজনের কেক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৬ ১৮ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১০:৩০ ১৮ সেপ্টেম্বর ২০১৯

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন ১৭ সেপ্টেম্বর। মঙ্গলবার মোদির ৬৯তম জন্মদিন উপলক্ষে ভক্ত সমর্থকদের উৎসাহের কমতি ছিল না। শুধু তাই নয়, সপ্তাহব্যাপী বড়সড় কর্মসূচি গ্রহণ করছে বিজেপি।

তবে এ এক অবাক করা কাণ্ড। মোদির জন্মদিনে ৭০০ ফুট লম্বা কেক বানিয়েছে সুরাটের ব্রেডলাইন বেকারি। কেকটি ৭ হাজার কেজি ওজনের। খবর কলকাতা ২৪x৭ এর।

মোদির জন্মদিন উপলক্ষে এই বিরাট অনুষ্ঠানের আয়োজন করা হয়। যার থিম ‘দুর্নীতি’। দুইদিন ব্যাপী এই অনুষ্ঠানে বিভিন্ন ধরনের বাজি পোড়ানোর সঙ্গে সঙ্গে নানারকম অনুষ্ঠানও আয়োজন করা হয়।  

এরই মধ্যে বেনারসের এক মোদি ভক্ত সঙ্কটমোচন মন্দিরে হনুমানের উদ্দেশে উৎসর্গ করলেন সোনার মুকুট। তাও ১.২৫ কেজি ওজনের! লোকসভা নির্বাচনে মোদি সরকারের জয় চেয়ে মানত করেছিলেন তিনি। খবর এনডিটিভি’র।

এছাড়াও জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তার মা হিরাবেন মোদির সঙ্গেও দেখা করেছেন এবং নর্মদা নদীর ধারে আরতি করে নানা প্রকল্পের কথাও ঘোষণা করেন।

জন্মদিন উপলক্ষে দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ প্রধানমন্ত্রীকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়াও বিভিন্ন রাজ্যের বিজেপির অন্যান্য নেতা ও কর্মীরাও জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। ভারত জুড়েই শুভেচ্ছার বন্যা। বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে মোদির ৬৯তম জন্মদিন পালন করছেন বিজেপি কর্মী-নেতারা।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি