ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮ ৭:৩২:২৬

Ekushey Television Ltd.

মোদি দুর্নীতিগ্রস্ত : রাহুল গান্ধী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:২৪ পিএম, ১১ অক্টোবর ২০১৮ বৃহস্পতিবার

রাফালে নিয়ে কেন্দ্র সরকার ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণের রাস্তা থেকে যে তিনি সরবেন না, তা বারবার বুঝিয়ে দিচ্ছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। এদিন ফের একবার সাংবাদিক সম্মেলন করে মোদিকে তীব্র আক্রমণ করলেন তিনি। পাশাপাশি ফের একবার দুর্নীতিগ্রস্ত বলে তোপ দাগলেন।

`নরেন্দ্র মোদি দুর্নীতিগ্রস্ত` রাহুলের কথায়, নরেন্দ্র মোদি দুর্নীতিকে প্রশ্রয় দিয়েছেন। জনগণের ৩০ হাজার কোটি টাকা নিয়ে অনিল আম্বানির হাতে তুলে দিয়েছেন। মোদি দুর্নীতিগ্রস্ত। তিনি দুর্নীতি করেছেন। তাতে প্রশ্রয় দিয়েছেন।

অনিলকে সুবিধা অনিল আম্বানির সংস্থার উপরে ৪৫ হাজার কোটি টাকার ঋণ ছিল। সেটা লাঘব করতেই জোর করে ড্যাসল্টকে চুক্তি করতে বাধ্য করা হয়েছে। বলা হয়েছে, অনিল আম্বানির সংস্থাকে ক্ষতিপূরণ দিতে হবে। কিসের ক্ষতিপূরণের কথা বলা হচ্ছে? কোন সুবিধা মোদি নিয়েছেন যার ক্ষতিপূরণ হিসেবে অনিল আম্বানিকে জনগণের করের টাকায় হওয়া চুক্তিতে ভাগীদার করতে হবে?

রাহুল গান্ধী বলেন, যৌথ সংসদীয় কমিটির দাবি রাফালে চুক্তি নিয়ে স্বচ্ছতার দাবি নিয়ে কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলিকে বলেছিলাম যাতে যৌথ সংসদীয় কমিটিতে বিষয়টি পাঠিয়ে তা বিচার করাতে। তবে তিনি কার্যত পালিয়ে গিয়েছেন।

তথ্যসূত্র: ওয়ান ইনডিয়া।

এসএইচ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি