ঢাকা, সোমবার   ২৫ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

মোদীকে আত্মঘাতী হামলার হুমকি দিলেন গায়িকা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০৫ ২৩ অক্টোবর ২০১৯

বোমারু জ্যাকেট পরে মোদীকে হুমকি! সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রোলড পাকিস্তানি গায়িকা। টুইটারে সাপের ভিডিও আপলোড করে মোদীকে হুমকি দিয়েছিলেন মাসখানেক আগে। এরপর গত মঙ্গলবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আত্মঘাতী বোমারু জ্যাকেট পড়ে ফের হুমকি দিলেন।

এই কাজের পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রোলড পাকিস্তানের পপ গায়িকা রাবি পিরজাদা। খবর আনন্দবাজারের। 

মঙ্গলবার পোস্ট করা সেই ছবিতে পাক গায়িকাকে দেখা যাচ্ছে কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে থাকতে। তাঁর গায়ে টাইমার বোমা বাঁধা আত্মঘাতী জ্যাকেট। সেই ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘#মোদী হিটলার আই জাস্ট উইশ হাহ #কাশ্মীরকিবেটি’। এ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। এ হেন কাজ করার জন্য নেটিজেনদের আক্রমণের মুখে পড়েছেন এ গায়িকা।

নেটিজেনদের একাংশ রাবির এই পোশাককে উদ্দেশ্য করে এসেছে একের পর এক কটাক্ষ। কেউ বলেছেন, ‘বাহ। পাকিস্তানে ঐতিহ্যবাহী পোশাকে দারুণ লাগছে আপনাকে।’ আর এক নেটিজেন আবার রাবির পোশাককে পাকিস্তানের জাতীয় পোশাক বানানোর জন্য ইমরান খানের কাছে অনুরোধ করেছেন।

তবে উদ্ভট কাণ্ড করে শিরোনামে আসা রাবির কাছে নতুন কিছু নয়। সেপ্টেম্বরে একাধিক সাপ নিয়ে ভিডিও আপলোড করে তৈরি করেছিলেন বিতর্ক। সেই ঘটনার জেরে তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও জারি করেছিল লাহোরের একটি আদালত।

এমএস/এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি