ঢাকা, সোমবার   ২৬ আগস্ট ২০১৯, || ভাদ্র ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

মোদী সমর্থকদের ‘অল দ্য বেস্ট’ বলে হাত মেলালেন প্রিয়াঙ্কা (ভিডিও)

প্রকাশিত : ১২:০৫ ১৪ মে ২০১৯

তাদের উদ্দেশ্য ছিল প্রিয়াঙ্কা গান্ধীকে অস্বস্তিতে ফেলার। কিন্তু তাদের উদ্দেশ্য সফল হয়নি। উল্টো হাসি মুখে করমর্দন করে গোটা পরিস্থিতিটাকেই ঘুরিয়ে দিলেন প্রিয়াঙ্কা।

প্রকাশ্য রাজপথে প্রিয়াঙ্কা যে সৌজন্যের পরিচয় দিলেন, মুহূর্তেই তা ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

ঘটনা হচ্ছে, সোমবার মধ্যপ্রদেশের নির্বাচনী প্রচার শুরু করেন প্রিয়াঙ্কা। প্রথমে মহাকালেশ্বর মন্দিরে পুজো দেন। তার পর উজ্জয়িনী কেন্দ্রে রোড শো করেন। এ সময় তার কনভয় যে পথে যাওয়ার কথা সেখানে আগে থেকেই কয়েকজন মোদী সমর্থক উপস্থিত ছিলেন।

প্রিয়াঙ্কা গান্ধীর কালো গাড়ি যে মুহূর্তে তাদের সামনে দিয়ে যাচ্ছিল, সকলে সমস্বরে ‘মোদী মোদী’ স্লোগান দিতে শুরু করেন।

স্লোগান প্রিয়াঙ্কার কানে যায়। মোদী সমর্থকেরা হয়তো ভেবেছিলেন, নিজের রোড শো-য়ে ‘মোদী’ স্লোগান শুনে অস্বস্তিতে পড়ে যাবেন প্রিয়াঙ্কা, কিন্তু তেমনটা কিছুই ঘটল না।

তাদের থেকে সামান্য একটু এগিয়ে প্রিয়াঙ্কার গাড়ি থেমে যায়। গাড়ি থেকে হাসি মুখে হাত বাড়িয়ে নেমে আসেন প্রিয়াঙ্কা। রেগে যাওয়ার বদলে হাসিমুখেই তাদের সঙ্গে করমর্দন করেন।

করমর্দন করার সময় প্রিয়াঙ্কা তাদের বলেন, ‘‘আপনারা আপনাদের জায়গায়, আমি আমার জায়গায়।’’ তারপর ‘অল দ্য বেস্ট’ বলে ফের গাড়িতে উঠে পড়েন। পুরো সময়টাতেই তার মুখে ছিল অনাবিল এক হাসি।

প্রধান প্রতিপক্ষ নরেন্দ্র মোদীর স্লোগান শুনেও প্রিয়াঙ্কা যে ভাবে এগিয়ে এসে সকলের সঙ্গে আলাপ করেছেন, তা ভারতের রাজনীতিতে সত্যিই বিরল।

রাজনীতিকদের একাংশ মনে করিয়ে দিচ্ছেন, রাজনীতিতে সৌজন্য যেন বড়ই বিরল হয়ে গিয়েছে আজকাল। প্রিয়াঙ্কা যেন সেই বিরল সৌজন্যকেই ফিরিয়ে আনলেন ভারতীয় রাজনীতিতে।

সম্প্রতি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর একটি ভিডিও ঘিরে তোলপাড় হয়েছে রাজনীতি। ‘জয় শ্রীরাম’ স্লোগান শুনে গাড়ি থেকে নেমে রুখে দাঁড়াতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে। তা নিয়ে প্রচুর সমালোচনাও হয়েছে।

ভিডিও

তথ্যসূত্র: আনন্দবাজার

এমএইচ/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি