ঢাকা, বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

যুক্তরাষ্ট্রের রাস্তায় উড়ছে ডলার! (ভিডিও)

প্রকাশিত : ০৯:২৯ ১২ জুলাই ২০১৯ | আপডেট: ১৯:২৩ ১২ জুলাই ২০১৯

বাংলা কিংবা পুরনো যে কোনো সিনেমায় হরহামেশাই দেখা যেত রাস্তায় উড়ছে টাকা। অথবা কেউ ইচ্ছে করে টাকা সব উড়িয়ে দিচ্ছেন। কিন্তু এমন ঘটনা তো কখনোই বাস্তবে কেউ চিন্তাও করতে পারেন না। কারণ, টাকার মায়া কার নেই?

কিন্তু হ্যাঁ এমন রাস্তায় টাকা উড়ার মত অবিশ্বাস্য বাস্তব ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রে। আবার সেই টাকা গাড়ি থামিয়ে কুড়িয়ে নিয়েছেন বহু মানুষ। আটলান্টার এক ব্যস্ত মহাসড়কে লাখ লাখ টাকার নোট ছড়িয়ে পড়ার মত এমন ঘটনা ঘটে।  তবে কেউ কেউ আবার কুড়ানো টাকা পুলিশের কাছে হস্তান্তর করছেন।

জি নিউজ-এর এক প্রতিবেদন থেকে জানা গেছে, এটিএম বুথ বা ব্যাংকের জন্য টাকা নিয়ে যাওয়া হচ্ছিল ট্রাকে করে। প্রায় এক লাখ ডলারের নোট ছিল ট্রাকটিতে, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৮৫ লাখ টাকা। আই-২৮৫ হাইওয়ে দিয়ে যাওয়ার সময়ে হঠাৎই খুলে যায় ট্রাকের দরজা।

সিনেমার দৃশ্যের মতো টাকার বান্ডিল ছড়িয়ে পড়তে থাকে রাস্তায়। বেশ কিছু দূর যাওয়ার পরে চালক তা টের পান। তবে ততক্ষণে হাইওয়ের রাস্তায় ছড়িয়ে পড়েছে ডলারের নোট।

এমন দৃশ্য দেখে রীতিমতো চমকে যান অন্য গাড়ির চালকরা। অনেকেই রাস্তার ধারে গাড়ি দাঁড় করিয়ে দেন। গাড়ি থেকে নেমে যে যেমন পারলেন কুড়িয়ে নিলেন কাঁড়ি কাঁড়ি টাকা।

কেউ কেউ ভিডিও করেন এমন অবাক করা দৃশ্যের। অল্প সময়ের মধ্যে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হলেও টাকা নিয়ে পালয়ে গিয়েছেন অনেকেই। কেউ কেউ আবার কুড়ানো টাকা তুলে দিয়েছেন পুলিশের হাতে।

ডানউডি পুলিশের এক কর্মকর্তা জানান, ট্রাকচালকের অবহেলায় এমন ঘটনা ঘটেছে। তবে রাস্তা থেকে অন্যের টাকা কুড়িয়ে নেওয়াকে ‘চুরি’ আখ্যা দিয়ে তিনি বলেছেন, কারা কারা টাকা কুড়িয়ে নিয়ে পালিয়েছেন, সিসিটিভি ফুটেজ দেখে তা শনাক্ত করার চেষ্টা চালানো হচ্ছে।

দেখুন ভিডিও-

এনএম

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি