ঢাকা, বৃহস্পতিবার   ১৭ জুন ২০২১, || আষাঢ় ২ ১৪২৮

যেনেনিন দীপিকার বিয়ের লেহেঙ্গার দাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৬, ১৮ নভেম্বর ২০১৮

হয়ে গেলো রণবীর-দীপিকার রূপকথার বিয়ে। যদিও বিয়ের ছবি দেখতে অপেক্ষা করতে হয়েছে ভক্তদের। তবে প্রকাশের পর মুগ্ধ হয়েছে ভক্তরা।

জানা গেছে, বিয়ের জন্য কোটি কোটি টাকা খরচ করেছেন তারকা দম্পত্তি। কঙ্কনি ও সিন্ধি, দুই রীতির বিয়ের সাজেই মোহময়ী দেখাচ্ছিল দীপিকাকে। কঙ্কনি রীতিতে বিয়ের দিন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনার শাড়ি, সিন্ধি রীতিতে বিয়ের দিল সব্যসাচীরই ডিজাইন করা ট্রাডিশনাল লেহেঙ্গা পরেছিলেন দীপ্পি। তবে সিন্ধি ওয়েডিংয়ে দীপিকার লেহেঙ্গাটি ছিল বেশ মনকাড়া। বিশেষ করে লাল লেহেঙ্গার উপর সোনালি এমব্রয়ডরি কাজ গুলো অসাধারণ। পাশাপাশি চৌকি ডিজাইন করা চুনরি বেশ মনকাড়া। যাতে সোনা দিয়ে লেখা ‘সদা সৌভাগ্যবতী ভবঃ’। এদিকে দীপিকা হাতে যে চূড়া পরেছিলেন সেটি রাহুল রাবতার ডিজাইন করা বলে জানা  গেছে।

তবে সিন্ধি বিয়েতে দীপিকা যে সব্যসাচীর ডিজাইন করা লেহেঙ্গা পরেছিলেন, তার দাম কত জানেন?
জানার কথাও না। এই লেহেঙ্গার দাম নাকি ৮.৯৫ লক্ষ টাকা। যদিও বলিউড টাউনের অন্যান্য বিয়ের সঙ্গে তুলনা করলে এই লেহেঙ্গাকে দামি যে খুব বেশি তা নয়।

আরও জানা গেছে, দীপিকা যে গয়না কিনেছিলেন তার দাম ১ কোটি টাকা। মঙ্গলসূত্রের দাম ২০ লক্ষ টাকা। রণবীর দীপিকাকে বাগদানের সময় যে আংটি পরান তার দাম ১.৩ থেকে ২.৭ কোটি। পাশাপাশি রণবীর যে নৌকায় করে দীপিকাকে বিয়ে করতে গিয়েছিলেন তার দাম ৪ কোটি বলে জানা যাচ্ছে।
সূত্র : জি নিউজ
এসএ/

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি