ঢাকা, রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ১৮:০৩:৫৪

Ekushey Television Ltd.

রণবীরের হাতে সেরা অভিনেতার পুরস্কার, কাঁদলেন দীপিকা  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:৫৩ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৮ সোমবার | আপডেট: ০৯:৫৫ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৮ সোমবার

সিনেমার পর্দায় রানি পদ্মাবতীকে শেষমেশ পাননি আলাউদ্দিন খলজি, তবে ব্যক্তিগত জীবনে তিনি তার রানিকে পেয়ে গেছেন সারা জীবনের জন্য। রোববার পুরস্কার নিতে উঠে স্ত্রী দীপিকার উদ্দেশ্যে প্রকাশ্যে এমনটাই বললেন রণবীর সিং। সকলের সামনেই জানান, ‘বেবি (দীপিকা) আই লাভ ইউ’। রণবীরের কথা শুনে কেঁদে ফেলেন আবেগতাড়িত দীপিকা।

সোমবার স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড-২০১৮তে সঞ্জয়লীলা বনশালির `পদ্মাবত` ছবির আলাউদ্দিন খলজি চরিত্রের জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতে নেন রণবীর সিং।

দীপিকাকে ধন্যবাদ জানিয়ে রণবীর বলেন, ‘গত ৬ বছরে আমি অনেক কিছুই জয় করেছি, কারণ তুমি আমাকে ঘিরে ছিলে।’ তবে শুধু দীপিকাই নন, রণবীরের একাধিক সাফল্য এসেছে সঞ্জয়লীলা বনশালির তিন ছবি থেকে রামলীলা, বাজিরাও মস্তানি ও পদ্মাবত থেকে (তিন ছবিতেই রণবীরের বিপরীতে ছিলেন দীপিকা)।

তাই তিনি পরিচালক, প্রযোজক সঞ্জয়লীলা বনশালিকেও ধন্যবাদ জানাতে ভোলেননি। পাশাপাশি রণবীর তার মা অঞ্জু ভবানানী, বাবা জগজিৎ সিং ভবনানী ও দিদি ঋতিকা সিং ভবনানীকেও ধন্যবাদ জানাতে ভোলেননি।

আর রণবীর যখন এসব কথা বলছিলেন, তখন দর্শকাসনে বসে কেঁদে ফেলেন রণবীরের গর্বিত স্ত্রী দীপিকা।

প্রসঙ্গত, পদ্মাবত ছবি আলাউদ্দিন খলজির চরিত্রে অভিনয়ের জন্য বলিউডের অনেক তারকাকেই অনুরোধ করেছিলেন সঞ্জয়লীলা বনশালি। কিন্তু অনেতেই এই চরিত্রে অভিনয় করতে রাজি হননি।

পরে রণবীর ঝুঁকি নিয়ের প্রথমবার আলাউদ্দিন খলজির চরিত্রে অভিনয় করেন। আর এটাই তার মুকুটে নতুন পালক যোগ করে। তিনি বলিউডের অন্যতম সেরা অভিনেতার স্বীকৃতি পান। সিনেমাপ্রেমীরা সকলেই তার প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন। 

তথ্যসূত্র: জি নিউজ 

এমএইচ/



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি