ঢাকা, শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৬ ১৪২৬

Ekushey Television Ltd.

রাজধানীর আরও তিনটি ক্লাব ঘিরে রেখেছে র‌্যাব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫১ ২০ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ০৮:৩৭ ২১ সেপ্টেম্বর ২০১৯

ক্যাসিনোর খোঁজে রাজধানীর আরও তিনটি ক্লাব ঘিরে রেখেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। ঘিরে রাখা ক্লাবগুলোর মধ্যে রয়েছে কারওয়ান বাজারের মৎসজীবী ক্লাব, এলিফ্যান্ট রোডের এ্যাজাক্স ক্লাব ও ধানমন্ডি ক্লাব। 

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যার পর থেকে এই তিনটি ক্লাব ঘিরে রাখে র‌্যাব। কিছুক্ষণের মধ্যেই এসব জায়গায় অভিযান শুরু হতে পারে বলে জানা গেছে।

এর আগে, রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত কলাবাগান ক্রীড়াচক্রে ক্যাসিনোর সন্ধান পায় র‌্যাব। সেখান থেকে অস্ত্র-গুলি, তাস ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটক করা হয়েছে ক্লাবটির সভাপতি শফিকুল আলম ফিরোজসহ পাঁচ জনকে।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ক্লাবটিতে অভিযান শুরু করে র‌্যাব। এর আগে, বিকেল থেকে কলাবাগান ক্রীড়াচক্র ক্লাব ঘিরে রাখে তারা।
অভিযান শেষে ক্লাব থেকে নাইন এম এম পিস্তল, ৩ রাউন্ড গুলি, ইয়াবা ও তাস উদ্ধার করা হয়েছে বলে জানায় র‌্যাব।

অভিযান শেষে র‌্যাব সিও আশিক বিল্লাহ জানান, কলাবাগান ক্লাবে একসময় ক্যাসিনো চলতো, ক্যাসিনোর বিভিন্ন সরঞ্জাম পাওয়া গেছে। সম্পূর্ণ ভিন্ন হলুদ রঙের ইয়াবা পাওয়া গেছে এখানে।

ক্লাব সভাপতি শফিকুল আলমের জিম্মা থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে বলেও জানান র‌্যাব সিও। তিনি জানান, অস্ত্র ও মাদক আইনে মামলা হবে।

ক্লাব সভাপতি শফিকুল আলম ফিরোজকে দুপুরেই জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছিল। সন্ধ্যায় অভিযান শেষে তাকেসহ পাঁচজনকে আটক করার কথা জানায় র‌্যাব।

আরকে/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি