ঢাকা, বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০, || কার্তিক ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

রাজনীতিতে আসার ইচ্ছার কথা জানালেন সারা

প্রকাশিত : ১১:১১ ১৫ এপ্রিল ২০১৯ | আপডেট: ২১:৩৬ ১৫ এপ্রিল ২০১৯

ভারতীয় অভিনেতা বা অভিনেত্রীদের রাজনীতিতে আসার নজির কম নেই। লোকসভা নির্বাচনের আগে সেরকম মুখ দেখা গিয়েছে আরও বেশি করে। সদ্য কংগ্রেসে যোগ দিয়ে প্রার্থী হয়েছেন উর্মিলা মাতোন্ডকর। জয়াপ্রদা বা শত্রুঘ্ন সিনহা তো আছেনই। এবার রাজনীতিতে পা দেওয়ার কথা শোনা গেল বলিউডের নবাগতা সারার মুখে।

সাইফ ও অমৃতার মেয়ে সারা বলিউডে পা রেখেছেন কিছুদিন হল। দুটি সিনেমায় অভিনয় করেই দর্শকদের নজর কেড়েছেন সারা আলি খান। আরও একটি ছবিতে অভিনয় করতে চলেছেন বলেও জানা গিয়েছে।

সেই সারাই জানালেন তার রাজনীতিতে আসার ইচ্ছার কথা। তবে এখনই নয়। আগামী দিনে রাজনীতিতে আসবেন বলে এক সাক্ষাৎকারে জানিয়েছে সারা।

কলম্বিয়া ইউনিভার্সিটি থেকে ইতিহাস ও রাষ্ট্রবিজ্ঞানের ডিগ্রি রয়েছে সারার ঝুলিতে। তিনি জানিয়েছেন, যদিও অভিনয়ই হবে তার প্রথম পছন্দ, তবু রাজনীতিতে আসতে আগ্রহী তিনি।

সাক্ষাৎকারে সারা জানান, ‘ইতিহাস ও রাষ্ট্রবিজ্ঞান নিয়ে পড়াশোনা করেছি। তাই হয়ত ভবিষ্যতে রাজনীতিতে যাব। তবে অভিনয় ছেড়ে নয়।’ সুযোগ পেলে সারাজীবন অভিনয়ের জগতে থাকবেন বলে জানিয়েছেন সারা।

সাইফ আলি খান বরাবরই সন্তানের পড়াশোনাকেই বেশি গুরুতর দিয়েছেন। সারা নিজেও তাই। সেইজন্য অভিনয়ে আসার আগে সারার ডিগ্রির উপর জোর দিয়েছিলেন সাইফ ও অমৃতা। বলিউডে এসেই জনপ্রিয়তা পেলেও বিভিন্ন জায়গায় সারা শিক্ষায় গুরুত্ব দেওয়ার কথা বলেন বারবার।

‘কেদারনাথ’ ও ‘সিম্বা’ ছবিতে অভিনয়ের পর এবার তিনি কাজ করছেন ইমতিয়াজ আলির নতুন ছবিতে। সাইফ অভিনীত ‘লাভ আজ কাল’ ছবির সিকোয়েলে কার্তিক আরিয়ানের সঙ্গে কাজ করছেন তিনি।

শোনা যাচ্ছে কুলি নম্বর ওয়ানের রিমেকেও সই করেছেন তিনি। সেখানে তার সঙ্গে অভিনব করবেন বরুন ধাওয়ান।

এমএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি