ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯, || ভাদ্র ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

রাষ্ট্রদূতের সঙ্গে নবগঠিত মালয়েশিয়া শ্রমিক লীগের সাক্ষাৎ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩১ ১৮ জুলাই ২০১৯

মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশনের রাষ্ট্রদূতের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন মালয়েশিয়াস্থ জাতীয় শ্রমিক লীগ নেতৃবৃন্দ। বুধবার (১৭ জুলাই) স্থানীয় সময় সকাল সাড়ে ১১টায় মালয়েশিয়াস্থ জাতীয় শ্রমিক লীগ সভাপতি নাজমুল ইসলাম বাবুল ও সাধারণ সম্পাদক শাহ আলম হাওলাদারের নেতৃত্বে মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশনের রাষ্ট্রদূত মুহ. শহিদুল ইসলামের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন শ্রমিক লীগের নবগঠিত নেতৃবৃন্দ। এ সময় রাষ্ট্রদূত মুহ. শহীদুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। 

নেতৃবৃন্দ বলেন, প্রবাসে শ্রমিকদের নানাবিধ সমস্যা সমাধানে হাইকমিশনের পাশাপাশি জাতীয় শ্রমিক লীগ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যে কোনো প্রান্তে শ্রমিকদের সমস্যার কথা শোনামাত্র সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছে এবং অতীতের বিভিন্ন কর্মকাণ্ডে নিজেদের সুনাম অক্ষুন্ন রাখতে কাজ করে যাচ্ছে। 

এ সময় রাষ্ট্রদূত মহোদয়সহ দূতালয়ের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ নতুন কমিটিকে অভিননন্দন জানান। ফুলেল শুভেচ্ছা জানানো হয়- প্রতিরক্ষা বিভাগের উইং প্রধান এয়ার কমডোর মো. হুমায়ূন কবির, ডেপুটি হাইকমিশনার ওয়াহিদা আহমেদ, শ্রম কাউন্সিলর মো. জহিরুল ইসলাম, ফাস্ট সেক্রেটারি শ্রম মো. হেদায়েতুল ইসলাম মন্ডল, পাসপোর্ট ও ভিসা উইং প্রধান মো. মশিউর রহমান তালুকদার, বাণিজ্য শাখার প্রথম সচিব রাজিবুল আহসান এবং শ্রম শাখার ২য় সচিব মো. ফরিদ আহমদকে।

অনুষ্ঠানে এ সময় আরও উপস্থিত ছিলেন মালয়েশিয়াস্থ জাতীয় শ্রমিক লীগ সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলম হাওলাদার, সহ-সভাপতি আনোয়ার হোসেন টবলু, যুগ্ম সাধারণ সম্পাদক ঈমন মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম মোরশেদ ও কুয়ালালামপুর মহানগর কমিটির দপ্তর সম্পাদক আজগর আলী প্রমুখ।   

উল্লেখ্য, বাংলাদেশ শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি শুক্কুর মাহমুদ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম মালয়েশিয়াস্থ জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ২য় মেয়াদে পুন:রায় নাজমুল ইসলাম বাবুলকে সভাপতি ও সাবেক সহ-সভাপতি শাহ্ আলম হাওলাদারকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন।

এনএস/আরকে

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি