ঢাকা, সোমবার, ২২ অক্টোবর, ২০১৮ ৭:৪৩:০২

Ekushey Television Ltd.

শাকিব ছাড়া কারো সঙ্গে কাজ করব না, এটা বলিনি: বুবলী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৬ পিএম, ১৫ মে ২০১৮ মঙ্গলবার | আপডেট: ১২:২৭ পিএম, ১৫ মে ২০১৮ মঙ্গলবার

বাংলা সিনেমায় বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত নায়িকা শবনম বুবলী। দাপটের সঙ্গেই অভিনয় করে যাচ্ছেন এই সুদর্শনী। বুবলী মানেই হিট ছবি। বুবলী মানে সিনেমায় দর্শকদের ভিড়। তাই প্রযোজক পরিচালকদের প্রথম পছন্দ বুবলী। তবে বুবলী কাজ করেন বেছে বেছে। যার তার সঙ্গে অভিনয়ও করেন না, বাছ-বিচারহীন ভাবে যেকোনো পরিচালকের ছবি সইও করেন না। বুবলী মনে করেন এটিও তাকে খ্যাতির আসনে ধরে রেখেছে।
এ পর্যন্ত যে কয়টি ছবিতে অভিনয় করেছেন তার প্রতিটির নায়ক সুপারস্টার শাকিব। বুবলী শাকিব ছাড়া ছবি সই না করার কারণে তাকে বহু সমালোচনাও সইতে হচ্ছে।
শাকিব খানের বাইরে অন্য নায়কদের সঙ্গে অভিনয় করেন না কেন এমন প্রশ্নের জবাবে বুবলী গণমাধ্যমকে বলেন, আমি অন্য নায়কের সঙ্গে কাজ করব না, এটা বলিনি। হয়তো একটু দেরি হচ্ছে। ভয় নয়, যখন অন্য নায়কের সঙ্গে কাজ করব, সেটা চ্যালেঞ্জ নিয়েই করব।
তবে বুবলী যাই বলুক না কেন অনেকেই মনে করেন শাকিব খানের কারণেই আলোচিত তিনি। তাদের যুক্তি, এ পর্যন্ত ঢালিউডে বহু সম্ভবনাময়ী নায়িকার উত্থান হয়েছিল। কিন্তু যুতসই জুটির অভাবে তারা কালের গর্ভে হারিয়ে গেছেন। এ বিষয়ে বুবলী বলেন, সংবাদপাঠিকা থেকে নায়িকা হয়েছি। অভিষেকেই দুই ছবি একসঙ্গে মুক্তি-এগুলোও আলোচনা তৈরি করেছে। বলিউডেও কিন্তু জনপ্রিয় তারকাদের হাত ধরে নতুনেরা এসেছেন। ঢাকাই ছবিতে আমি এসেছি। এই আলোচনা আমি খারাপভাবে দেখি না। উপভোগ করি।
/ এআর /



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি