ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮ ১৯:৫৩:০৪

Ekushey Television Ltd.

শাহরুখের মধ্যরাতের বন্ধু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:২৬ পিএম, ৫ ডিসেম্বর ২০১৮ বুধবার

শাহরুখ খান। যিনি বলিউডের কিং। কিন্তু মাঝে মধ্যে তিনিও সমস্যার মধ্যে পড়েন। তবে যখনই তিনি বিপদে পড়েন তখনই একজন মানুষের স্মরণাপন্ন হন। তাকে মধ্যরাতেও পাওয়া যায়। জানেন সেই মধ্যরাতের বন্ধু কে?বিপদের সময় রাত-বিরেতে কার দ্বারস্থ হন কিং খান?

বিষয়টি কারও জানা থাকার কথা না। তবে এবার সেই নামটি জানালেন শাহরুখ নিজেই। তার মধ্যরাতের বন্ধু নাকি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ।
শাহরুখ জানিয়েছেন, রাত ৩টা হোক কিংবা ৪টা, বিপদের পড়লে কিংবা মন খারাপ হলে তিনি মুখ্যমন্ত্রীকেই ফোন করেন। মহারাষ্ট্র সরকার আয়োজিত মুম্বাই ২.০ অনুষ্ঠানে উপস্থিত হয়ে একথা বলেন তিনি।
তিনি বলেছেন, ‘আমার যখন সময় ভালো যায়, তখন সি এম সাহেবকে ফোন করি না। মেসেজ করি না। শুধুমাত্র সমস্যায় পড়লে তাকে মনে করি। আমি মনে করি ভোর রাত পর্যন্ত আমি যেমন জেগে থাকি, উনিও সম্ভবত জেগে থাকবেন। সেই ভাবনা থেকেই তাকে রাত ৩টা কিংবা ৪টা নাগাদ ম্যাসেজ করলেই জবাব পাই। এমনকি সে সময় ফোন করলেও উনি জবাব দেন।

তার মতে, ‘যারা কাজ পাগল, তাদের কোনও সময়ের জ্ঞান থাকে না। আমি যেমন ভোর রাত অবধি কাজ করি, সি এম সাহেবও তাই করেন। ঠিক এ কারণেই ওই সময় ফোন বা মেসেজ করলে তাকে পাওয়া যায়।’

উল্লেখ্য, ওই অনুষ্ঠানে বিশ্ব প্রতিবন্ধী দিবস উপলক্ষে ৫০ জন প্যারা অ্যাথলিটকে হুইলচেয়ার উপহার দেন শাহরুখ। এশিয়ান প্যারা গেমসে অংশগ্রহণ করা প্রতিযোগীদের হুইলচেয়ার প্রদানের পাশাপাশি তাদের শুভেচ্ছা বার্তাও পাঠান শাহরুখ খান।
সূত্র : আনন্দবাজার
এসএ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি