ঢাকা, শনিবার   ১৭ আগস্ট ২০১৯, || ভাদ্র ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

শুটিংয়ে মারাত্মক আহত নায়ক বাপ্পী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৯ ২৪ জুলাই ২০১৯

শুটিং করার সময় মারাত্মক আহত হয়েছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। মূলত ক্রেনের হেঁচকা টানে শূন্য থেকে আছড়ে পড়েন তিনি। এসময় অজ্ঞান হয়ে যান অভিনেতা। আজ বুধবার বেলা ১টার দিকে এই ঘটনা ঘটে।

আজ গাজীপুর জাতীয় উদ্যানে চলছিল ভৌতিক চলচ্চিত্র ‘ডেঞ্জার জোন’-এর শুটিং। সেখানে একটি ঝুঁকিপূর্ণ শট নিতে গিয়ে অজ্ঞান হয়ে যান এই তারকা। এর পর থেকে শুটিং বন্ধ রাখা হয়েছে। এসময় তার সঙ্গে ছিলেন সিনেমার নায়িকা জলি।

সাকসেস মাল্টিমিডিয়ার প্রযোজনায় এবং বেলাল সানির পরিচালনায়‘ডেঞ্জার জোন’ সিনেমাটিতে বাপ্পী-জলি ছাড়াও অভিনয় করছেন ডিজে সোহেল, অঞ্জলি সাথি, সীমান্ত, শামীম, রাজু সরকার প্রমুখ।

শুটিং ইউনিটের একজন গণমাধ্যমকে জানান, একটি অ্যাকশন দৃশ্যে অংশ নিয়েছিলেন বাপ্পী ও জলি। কোমরে বাঁধা ছিল ক্রেনের কালো সুতা। দৃশ্যটি ছিল জাদুর ধাক্কায় উড়ে যাবেন বাপ্পী। কিন্তু কোমরে বাঁধা সুতোর টানটা এতটাই জোরে হয়েছিল যে ঘাড়টা বাঁকা হয়ে নিচের দিকে চলে যায়। এতে বাপ্পীর মাংসপেশিতে মারাত্মক টান লাগে।

আরও জানা গেছে, বাপ্পীকে প্রাথমিক চিকিৎসা শেষে বিশ্রামে রাখা হয়েছে। সন্ধ্যা নাগাদ উন্নত চিকিৎসার জন্য ঢাকায় ফিরবেন সুদর্শন এই অভিনেতা।

এনএস/

 

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি