ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০, || আষাঢ় ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

শেখ হাসিনা দেশে যে পরিবর্তন এনেছেন তা অকল্পনীয়: পরিকল্পনা মন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২০:১৬ ২২ ফেব্রুয়ারি ২০২০

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের যে পরিবর্তন করেছেন তা সত্যি অকল্পনীয়। আপনারা বুকে হাত দিয়ে বলুন, কি পাননি এই ১১ বছরে। 

শনিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে সুনামগঞ্জের দিরাই পৌর শহরের নতুন বাগবাড়ি মাঠে দিরাই প্রবাসী উচ্চ বিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বৃদ্ধদের ভাতা দেওয়া হচ্ছে, যাদের স্বামী নেই তারাও ভাতা পাচ্ছে, মায়েরা পুষ্টি ভাতা পাচ্ছে, শিক্ষার্থীরা বছরের শুরুতে নতুন বই পাচ্ছে, শিক্ষকদের বেতন বাড়ানো হচ্ছে, অফিসারদের বেতন বাড়ছে, নতুন গাড়ি পাচ্ছে, সড়ক হচ্ছে, নতুন দালান হচ্ছে, আর গ্রামে গ্রামে টিনের ঘরে বিদ্যুতের আলোতে বসে শিক্ষার্থী পড়াশুনা করতে পারছে। কি না হচ্ছে বাংলাদেশে, যা বলে শেষ করা যাবেনা। এগুলো হয়েছে গত ১১ বছরে শেখ হাসিনার সময়ে। 

তিনি আরও বলেন- তবে, সবার আগে শিক্ষা-বিদ্যা দরকার, তা না হলে আমাদের যে দুর্দশা, তা শেষ হবে না।

দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরীর সভাপতিত্বে ও স্কুলের প্রধান শিক্ষক রুমী চৌধুরীর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- দিরাই প্রবাসী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আব্দুল আজিজ সরদার, দিরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছাব উদ্দিন সরদার, দ. সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুখ আহমদ, দিরাই পৌরসভার মেয়র মোশারফ মিয়া, শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান আল আমিন চৌধুরী দিরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী ও মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট রিপা সিনহা প্রমুখ।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি