ঢাকা, রবিবার, ২১ অক্টোবর, ২০১৮ ৭:৫৯:১৫

Ekushey Television Ltd.

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমার যাত্রা শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০১ এএম, ১৪ মে ২০১৮ সোমবার | আপডেট: ০১:০০ পিএম, ১৪ মে ২০১৮ সোমবার

মহরত অনুষ্ঠিত হয়েছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমার। রাজধানীর প্রিয়াঙ্কা শুটিং স্পটে রোববার দুপুরে সিনেমার মহরত ঘোষণা করা হয়। সিনেমাটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।
মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক দেবাশীষ বিশ্বাস, সিনেমার নায়ক বাপ্পি চৌধুরী, আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, প্রয়াত পরিচালক দিলীপ বিশ্বাসের স্ত্রী ও পরিচালকের মা গায়ত্রী বিশ্বাস, পরিচালকের স্ত্রী অরুণা বিশ্বাসসহ আরও অনেকে।
সিনেমার মহরত ঘোষণার পর দেবাশীষ বিশ্বাস বলেন, ‘পরিবার নিয়ে দেখার মতো একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছি। টানা ১০ দিনের শুটিং করার পরিকল্পনা আছে। সিনেমার নায়ক বাপ্পি চৌধুরী শুটিং-এ অংশ নিচ্ছেন। শুটিংয়ের মাঝে আমরা দুই দিনের বিরতি নেবো অপুর জন্য। তার সঙ্গে টোটাল প্ল্যান নিয়ে বসবো। বাপ্পি-অপুসহ সিনেমার সঙ্গে জড়িত সবার কাছে ভালো সহযোগিতা পাচ্ছি। আশা করছি দর্শকদের ভালো একটি সিনেমা উপহার দিতে পারবো।’
বাপ্পি চৌধুরী বলেন, ‘প্রথমেই এই সিনেমায় আমাকে কাস্ট করার জন্য পরিচালককে ধন্যবাদ দিতে চাই। শ্বশুরবাড়ি জিন্দাবাদ সিনেমার সিক্যুয়েলের জন্য আমাকে যখন কাজের ব্যাপারে বলা হলো আমি তখন থেকেই অপেক্ষা করছিলাম, কবে এই সিনেমাটির শুটিংয়ে অংশ নেবো। অবশেষে কাজটি শুরু হলো। ভালো কিছু হবে বলেই আমার বিশ্বাস।’  

উল্লেখ্য, ২০০১ সালে মুক্তি পেয়েছিল রিয়াজ-শাবনূর জুটির ব্যবসাসফল সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’। পরের বছরই কলকাতায় সিনেমাটির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা অভিনীত সিনেমাটি সেখানেও ব্যবসাসফল হয়। প্রায় ১৭ বছর পর এই ছবির সিক্যুয়েল নির্মাণ করতে যাচ্ছেন দেবাশীষ বিশ্বাস।

এসএ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি