ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

গয়েশ্বরের উদ্দেশে কাদের

শয়তানরাই শয়তানের সঙ্গে জোট করে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪১, ১ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৮:৫৭, ১ অক্টোবর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের এক বক্তব্যকে ইঙ্গিত করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শয়তানের সঙ্গে জোট করে তারা, যারা নিজেরাই শয়তান।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাজধানীর গুলশান-২ নম্বরে আওয়ামী লীগের গণসংযোগ কর্মসূচির উদ্বোধনকালে আজ সোমবার দুপুরে তিনি এ মন্তব্য করেন। এসময় তিনি বিএনপির ৭ দফা দাবি নাকচ করে দেন।

প্রসঙ্গত, গতকাল রোববার সোহরাওয়ার্দীতে বিএনপির সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র নায় বলেন, গণতন্ত্র ও খালেদা জিয়ার মুক্তির জন্য প্রয়োজনে শয়তানের সঙ্গে জোট করবো। তাঁর জবাবে ওবায়দুল কাদের বলেন, শয়তানের সঙ্গে জোট করে তারা, যারা নিজেরাই শয়তান।

নির্বাচন সামনে রেখে নৌকার পক্ষে গণসংযোগ বাড়ানোর তাগিদ দিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে আগামী নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। গণসংযোগ কোনো প্রার্থীর নয়, গণসংযোগ হবে নৌকার। সব ওয়ার্ড মহানগর জেলা উপজেলা ইউনিয়নে শুরু হচ্ছে এটাই প্রথম প্রোগ্রাম। ক্যামেরার সামনে লোক দেখানো গণসংযোগ করবেন না।

অক্টোবর মাসে বিএনপির রাজপথ দখলের কর্মসূচির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, রাজপথ কে দখল করতে আসে দেখবো। রাজপথ দখল করতে আসলে আইনপ্রয়োগকারী সংস্থা জনগণকে সঙ্গে নিয়ে সমুচিত জবাব দেবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির সাত দফা দাবি অযৌক্তিক-অবাস্তব এবং কোনো কোনোটি সংবিধানবিরোধী। কাজেই এসব অবাস্তব প্রস্তাব এ সময়ে এসে মানার সুযোগ নেই।

তিনি বলেন, আর মাত্র এক মাস পরেই তফসিল ঘোষণা করা হবে। তাই এ সময়ে বিএনপির দাবি মেনে নেওয়ার কোনো সুযোগই নেই।

উল্লেখ্য গতকাল সোমবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির সমাবেশ থেকে আগামী নির্বাচন সামনে রেখে সাত দফা দাবি উত্থাপন করের দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসব দাবির মধ্যে রয়েছে—বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং তাঁর বিরুদ্ধে দায়ের করা সব মিথ্যা মামলা প্রত্যাহার, জাতীয় সংসদ বাতিল করা, সরকারের পদত্যাগ ও সব রাজনৈতিক দলের সঙ্গে আলোচনা সাপেক্ষে নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠা করা, যোগ্য ব্যক্তিদের সমন্বয়ে নির্বাচন কমিশন পূর্ণ গঠন করা ইত্যাদি।

ওবায়দুল কাদের বলেন, এই দাবিগুলো তারা শুধু বলার জন্য বলছে, তাদের নেতা-কর্মীদের চাঙ্গা করতে এইসব আবোল তাবোল বকছে। তারাও জানে এই দাবিগুলো মেনে নেওয়ার কোনও যৌক্তিকতা নেই।

এসময় উপস্থিত জনগণের উদ্দেশে তিনি আগামী নির্বাচনে উন্নয়নের রোল মডেল শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহ্বান জানান।

ওবায়দুল কাদের ছাড়াও গণসংযোগে অংশ নেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মুহিবুল হাসান চৌধুরী নওফেল, আন্তর্জাতিক সম্পাদক শাম্মী আহমেদ, ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগসহ মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এ সংক্রান্ত আরো খবর

রাজপথে শয়তান থাকলে, তার সঙ্গেও ঐক্য: গয়েশ্বর

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি