ঢাকা, শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

সাইফকে কঙ্গনার তীব্র আক্রমণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৭ ২১ জানুয়ারি ২০২০

কঙ্গনা ও সাইফ আলি

কঙ্গনা ও সাইফ আলি

এক মন্তব্যের জেরে তীব্র সমালোচনার মুখে পড়েছেন অভিনেতা সাইফ আলি খান। ‘ব্রিটিশরা আসার আগে ভারতের কোনও অস্তিত্বই ছিল না।’ সম্প্রতি এমনই বেফাঁস মন্তব্য করে বিতর্কে জড়ালেন তিনি। নেটিজেনদের তোপের মুখে পড়েছেন, এমনকি কঙ্গনাও ছাড়েননি তাকে। কঙ্গনা বলেন, ভারত না থাকলে মহাভারত আসলো কোথা থেকে

সম্প্রতি সইফ তার ছবি 'তনাজি: দ্যা আনসাং ওয়ারিয়র' নিয়ে ফিল্ম সমালোচক অনুপমা চোপড়াকে একটি সাক্ষাৎকার দেন। সেখানে সাইফকে তার ছবির বিতর্কিত গল্প নিয়ে প্রশ্ন করা হয়। বলা হয়, ছবিতে ইতিহাসের যে তথ্য তুলে ধরা হয়েছে, তা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। আর তা নিয়ে অভিনেতার মতামত জানতে চাওয়া হয়।

উত্তরে সাইফ বলেন, ‘এত কিছু ভেবে আমি ছবিটি করিনি আমি শুধু ছবিতে আমার চরিত্রটি নিয়ে উচ্ছ্বসিত ছিলাম। চরিত্রের জন্যই আমি ছবিটি করি। ইতিহাসটা কী তা আমি জানি। আর আমার মনে হয় না ব্রিটিশরা আসার আগে ভারতের সেই অর্থে কোনও অস্তিত্ব ছিল বলে।’ 

সাইফের এই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠেছে। সইফের দেওয়া সাক্ষাৎকারের একটি অংশ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তার মন্তব্যের কড়া সমালোচনা করেছেন অনেকেই। এমনকি এক নেটিজেন ভারতের পুরনো ম্যাপ শেয়ার করে সাইফকে ভারতের পুরনো গৌরব বোঝানোরও চেষ্টা করেছেন।

অনেকে তার ছেলের নাম তৈমুর রাখা নিয়েও আক্রমণ করে বসেন।

সাইফের এমন মন্তব্যের কড়া সমালোচনা করেছেন কঙ্গনা রানাওয়াত। তিনি সাইফের কথা প্রসঙ্গে তাকে 'মহাভারত'-এর প্রসঙ্গও তুলে ধরেছেন। 

প্রসঙ্গত, সম্প্রতি তনাজি ছবিতে উদায়ভান রাঠোরের ভূমিকায় অভিনয় করেছেন সাইফ আলি খান, ছবিটি ইতিমধ্যেই বক্স অফিসে ১৭৫ কোটিরও বেশি ব্যবসা করে ফেলেছে।

এসি

 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি