ঢাকা, শুক্রবার   ০৭ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৪ ১৪২৭

Ekushey Television Ltd.

সাইয়ের প্রেমে সালমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪০ ১৩ নভেম্বর ২০১৯

সালমান খানের প্রেমে পড়তে সময় লাগে না। তার জীবনে এবার এলেন সাই। নতুন করে সম্পর্কে জড়ালেন চুলবুল পান্ডে। কি অবাক হচ্ছেন এ কথা শুনে? তাহলে বিষয়টি খুলেই বলা যাক।

মুক্তির আগে এবার প্রকাশ্যে এল দাবাং থ্রি-র গান আওয়ারা। সেই গানেই পর্দার চুলবুল পান্ডের সঙ্গে সাই মঞ্জরেকরের রসায়ন প্রকাশ্যে এল। দাবাং থ্রি-র এই গানে ভিডিয়ো না থাকলেও, অডিও শুনেই বুঝতে পারবেন আপনি যে জীবনের শুরুতে যে প্রথম প্রেম, গানের মাধ্যমে দুজনের সেই রসায়নকে সুন্দরভাবে তুলে ধরা হয়েছে।

জানা যাচ্ছে, দাবাং থ্রি-তে সালমান খানের প্রথম জীবনের ভালবাসার জায়গায় থাকছেন সাই মঞ্জরেকর। তবে গল্পে কী টুইস্ট থাকছে, সে বিষয়ে ট্রেলারেই বেশ কিছুটা আভাস দেওয়া হয়েছে। দাবাং এবং দাবাং টু-এর মতো ৩ নম্বর সিক্যুয়েলেও সালমান খানের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন রাজ্জো অর্থাত সোনাক্ষী সিনহা।

প্রসঙ্গত, পুলওয়ামা হামলার পর থেকে ভারত, পাকিস্তানের সম্পর্কের মধ্যে উত্তাপ বাড়তে শুরু করেছে। ফলে এই সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে পাকিস্তানি শিল্পী রাহাত ফতেহ আলি খানের গান। পাশাপাশি দাবাং থ্রি-এর আইটেম নম্বরে এবার দেখা যাবে না মালাইকা অরোরাকেও। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরই দাবাং থ্রি থেকে বাদ দেওয়া হয়েছে মালাইকা অরোরাকে। তবে তাঁর জায়গায় এবার কাকে আনা হচ্ছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

দাবাং দিয়ে যেমন বলিউডে পা রাখেন সোনাক্ষী সিনহা, তেমনি এবার দাবাং থ্রি দিয়ে বি টাউনে পা রাখছেন মহেশ মঞ্জরেকরের মেয়ে সাই মঞ্জরেকরও।

এসি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি