ঢাকা, রবিবার   ২০ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৫ ১৪২৭

Ekushey Television Ltd.

সাউথ সন্দ্বীপ হাই স্কুলের পুনমির্লনী অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪৯ ২৮ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ২১:২১ ২৯ সেপ্টেম্বর ২০১৮

চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার সাউথ সন্দ্বীপ হাই স্কুল প্রাক্তন শিক্ষার্থী সমিতি, ঢাকার ঈদ পুনমির্লনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১১ টায়, রাজধানীর বেইলি রোডস্থ অফিসার্স ক্লাবে এ পুনমির্লনী অনুষ্ঠিত হয়।   

এতে উপস্থিত ছিলেন সমিতির আহবায়ক সাবেক অতিরিক্ত সচিব মোশাররফ হোসেন খাদেম। সভাপতিত্ব করেন স্কুলের প্রাক্তন ছাত্র প্রকৌশলী এম কালাম।

মিজানুর রহমান ও মোমেনা বেগম পাঁপড়ির যৌথ সঞ্চালনায় প্রাক্তন ছাত্রদের মিলনমেলায় বক্তব্য রাখেন, সমিতির সেক্রেটারি এস এম যাহেদুল আলম সুমন, বিআইবিএম এর পরিচালক ড. প্রশান্ত ব্যানার্জি, ব্যাংকার কামাল পাশা, মনিকো গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী সফিকুল আলম ভূঁইয়া, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সহ সভাপতি ডা: জামাল উদ্দিন চৌধুরী।

এছাড়া আমন্ত্রিত অতিথি ছিলেন, ইয়ুথ গ্রুপের চেয়ারম্যান রেজ্জাকুল হায়দার মনজু, ইয়ুথ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ফিরোজ আলম, জাসদ নেতা নুরুল আকতার, আবু সুফিয়ান, প্রফেসর হান্নানা বেগম, ডা: লায়লা জাহান, কমরেড মনিরুল হুদা বাবন, সাংবাদিক কাজী ইফতেখারুল আলম তারেক।

বক্তারা বলেন, সন্দ্বীপের শিক্ষার প্রসারে সাউথ সন্দ্বীপ হাই স্কুল অসামান্য অবদান রেখেছে। এই বিদ্যাপীঠ থেকে অসংখ্য কৃতি সন্তান জাতীয় পর্যায়ে প্রতিষ্ঠিত যা সাফল্যের দিক থেকে মাইলফলক।

এছাড়া বিদ্যালয়ের বিভিন্ন ব্যাচের দুই শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলো। নবীন প্রবীণের সমন্বয় করার লক্ষে এরকম আয়োজন করা হয়ে থাকে।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শিশু কিশোরদের চিএাঙ্কন ও রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। সবশেষে বিজয়ীদের মধ্যে পুরুষ্কার তুলে দেয়া হয়।

উল্লেখ্য, সাউথ সন্দ্বীপ হাই স্কুল ১৯৪৭ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে সন্দ্বীপে শিক্ষা, সাহিত্য, সংস্কৃতির পীঠস্থান হিসেবে এই স্কুলের সুনাম অক্ষুণ্ণ রেখেছে।

এসি  

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি