ঢাকা, শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪

সাঘাটা উপজেলা চেয়ারম্যানের ওপর রিপন সমর্থকদের হামলা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩২, ৮ জানুয়ারি ২০২৪

সাঘাটা উপজেলা চেয়ারম্যানের ওপর রিপন সমর্থকদের হামলার অভিযোগ উঠেছে। সোমবার (৮ জানুয়ারি) বিকাল ৪টায় সাঘাটার হাট ভরতখালী মোড়ে গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের সংসদ সদস্য মাহমুদ হাসান রিপনের সমর্থকরা সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গাইবান্ধা জেলা যুবলীগের সহ-সভাপতি ও প্রয়াত ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার ভাগ্নে জাহাঙ্গীর কবিরের ওপর সন্ত্রাসী হামলা চালিয়ে রক্তাক্ত করেছে।

মাহমুদ হাসান রিপন এমপির নির্দেশে তার সমর্থক মোশাররফ হোসেন সুইটের নেতৃত্বে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবিরের ওপর সন্ত্রাসী হামলা চালিয়ে তার দুই হাত ও দুই পা ভেঙ্গে দেয়া হয়েছে।

গাইবান্ধা-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রয়াত ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার মেয়ে ফারজানা রাব্বী বুবলীর সমর্থক হওয়ায় স্থানীয় এমপি মাহমুদ হাসান রিপন এমপির নির্দেশে এই হামলা চালানো হয়েছে।

বর্তমানে মারাত্মকভাবে আহত উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাইবান্ধা সদর হাসপাতালেও মাহমুদ হাসান রিপন এমপির সমর্থক কতিপয় সন্ত্রাসীরা জাহাঙ্গীর আলমকে ঘিরে রেখেছে। অবস্থা খুবই আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় হেলিকপ্টারে নিয়ে যাওয়ার চেষ্টা চলছে। কিন্তু গাইবান্ধা সদর হাসপাতাল থেকে আহত জাহাঙ্গীর কবিরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যেতে দিচ্ছে না রিপনের কতিপয় সন্ত্রাসীরা।

গাইবান্ধা-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রয়াত ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার মেয়ে ফারজানা রাব্বী বুবলীর প্রধান নির্বাচনী এজেন্ট ছিলেন সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি