ঢাকা, রবিবার   ২৪ জানুয়ারি ২০২১, || মাঘ ১০ ১৪২৭

সারাদিন উপোস থেকে দেবীর আরতি করলেন মোদি (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৫, ৪ অক্টোবর ২০১৯ | আপডেট: ১২:৪৯, ৪ অক্টোবর ২০১৯

প্রতিবছরই নবরাত্রিতে উপোস করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। জরুরি সরকারি বৈঠক, দিনভর ব্যস্ততা থাকলেও উপোসী থাকেন মোদি। খবর জিনিউজ’র।

নবরাত্রিতে গান্ধীজয়ন্তী উপলক্ষে গুজরাটে গিয়েছিলেন তিনি। সেখানেই আরতি করলেন দেবীকে। দিনভর উপোস থেকে সন্ধ্যায় আহার করেন। ফলের রস খেয়ে ভেঙেছেন উপোস।

ভারতের গত নির্বাচনের আগেও হিন্দুত্ব নিয়ে জমে উঠেছিল লড়াই। মোদিকে বেগ দিতে নরম হিন্দুত্বের কৌশল নিয়েছিলেন রাহুল গান্ধী। ঘুরেছেন মন্দিরে মন্দিরে। আবার পৈতেধারী ব্রাহ্মণ হিসেবেও পরিচয় দিয়েছেন। কিন্তু কোনও কিছুতেই লাভ হয়নি ভোটে। পিছিয়ে ছিল না বিজেপিও।

রাহুলকে কখন ভেকধারী হিন্দু কখনও নির্বাচনী হিন্দু বলে কটাক্ষ করেছেন বিজেপি নেতারা। আবার নিজের মতো করে হিন্দুত্বের প্রচার চালিয়ে গিয়েছেন নরেন্দ্র মোদিও। বারাণসীর ঘাটে আরতি করেছেন। আবার সপ্তম দফার আগে কেদারনাথের গুহায় ধ্যানমগ্ন হয়েছিলেন নরেন্দ্র মোদি।         

রাজনৈতিক বিশ্লেষকদের মতে, রাহুল যার বিরুদ্ধে হিন্দুত্বের অস্ত্রে শান দিয়েছিলেন, তিনি হিন্দুত্বের পোস্টার বয়। গুজরাটের মুখ্যমন্ত্রী থাকাকালীনই মোদিকে সমর্থকরা বলতেন, হিন্দু হৃদয় সম্রাট। ফলে মোদির বিপক্ষে হিন্দুত্বের অস্ত্র ভোঁতা হওয়াটাই স্বাভাবিক। 

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি