ঢাকা, মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০, || চৈত্র ১৮ ১৪২৬

Ekushey Television Ltd.

সালমানের দেহরক্ষীর বিরুদ্ধে গণধর্ষণের হুমকির অভিযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩১ ২২ অক্টোবর ২০১৭

বলিউড সুপারস্টার সালমান খানের দেহরক্ষী শেরার বিরুদ্ধে এক নারীকে হেনস্থা ও গণধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। শেরার বিরুদ্ধে মুম্বইয়ের খার থানায় এফআইআর দায়ের করেছেন শবনম হামিদ শেখ নামের (৩১) ওই নারী।

শবনম শেখ গত ৫ বছর ধরে মুম্বইয়ের বান্দ্রার বাসিন্দা। তাঁর একটি পোশাকের দোকান রয়েছে। পাশাপাশি সিডব্লিউসি এন্টারপ্রাইজ নামে এক সিকিউরিটি সংস্থারও ডিরেক্টর তিনি। শবনমের দাবি, গত ২০ অক্টোবর, তাঁর কাছে একটা ফোন আসে। যিনি ফোন করেছিলেন তিনি নিজেকে শেরা বলে দাবি করেন। উত্তরে মহিলা তাঁকে চেনেন না বলে জানালে, শেরা বলেন তিনি সালমান খানের দেহরক্ষী।

মহিলা আরও জানান, শেরা নামে ওই ব্যক্তি হুমকি দেন, ‘`আপ ভাইকো কিঁউ তকলিফ দে রহি হো, যো হ্যায় আপস মে সেটল করো।’

মহিলার দাবি, বিগবস ১১-এর প্রতিযোগী জুবের খানের সঙ্গে সালমান খানের যে ঝামেলা লেগেছিল তাঁকে সেই বিষয়টিই মিটিয়ে নেওয়ার কথা বলেন শেরা। এমনকি তাঁকে গণধর্ষণের হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ করেন।

প্রসঙ্গত, এবছর বিগবসে সালমানের সঙ্গে প্রতিযোগী জুবের খানের ঝগড়া বাধে। কিছু বিতর্কিত কথাবার্তা ও ঘটনার জন্য জুবেরকে বিগবস থেকে বের করেও দেওয়া হয়। এরপরই সালমানকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিলেন জুবের। তিনিও সালমানের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। অনেকের ধারনা ওই জুবেরই সালমানকে ফাঁসাতে শবনমের সহায়তা নিচ্ছেন।

এদিকে সালমানের নিরাপত্তারক্ষী শেরার দাবি, তিনি  শবনম নামে কারো সঙ্গে কখনও কথা বলেননি। এর আগে নানান বিতর্ক, মামলা, মোকদ্দমা, আইনে জটিলতায় জড়িয়েছেন সালমান খান। এবার আইনি জটিলতার নাম জড়ালো সলমনের দেহরক্ষীরও।

সূত্র : জি নিউজ

 

এসএ / এআর

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি