ঢাকা, রবিবার   ১৫ ডিসেম্বর ২০১৯, || পৌষ ২ ১৪২৬

Ekushey Television Ltd.

সালমানের বিরুদ্ধে কথা বলায় সোফিয়াকে হত্যার হুমকি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৬ ৯ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৮:৪৫ ৯ এপ্রিল ২০১৮

সালমান খানের শাস্তি যথাযথ হয়েছে বলে দাবি করেছেন সোফিয়া হায়াত। কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সলমনের পাঁচ বছরের কারাদণ্ডের রায় দেওয়ার পর সোশ্যাল মিডিয়ায় একথাই লিখেছেন মডেল অভিনেত্রী সোফিয়া হায়াত। এরপরই সরাসরি ধর্ষণ করে খুনের হুমকি দেওয়া হয় তাকে। তাও আবার যার তার কাছ থেকে নয়, সালমান ভক্তদের কাছ থেকে। আর এ হুমকি এসেছে প্রকাশ্যেই।

ঠিক যখন সালমান খান জেলের খাবার খাচ্ছেন না আর তার ভক্তরা সেই কথা শুনে তারাও খাওয়া বন্ধ করে দেয় তখনই মুখ খোলেন সোফিয়া হায়াত। বিগ বসের মডেল অভিনেত্রী সবার বিপক্ষে অবস্থান নিয়ে সোশ্যাল মিডিয়ায় লেখেন মনের কথা। সালমানের পাঁচ বছরের কারাদণ্ডের যে রায় বিচারক দিয়েছেন, তা একেবারে যথাযথ বলে মত দেন তিনি। এরপরই প্রকাশ্যে ধর্ষণ ও খুনের হুমকি পান সোফিয়া। হায়াত মুখ খুললেই তাঁকে দেখে নেওয়া হবে। এমন পোস্ট করে হুমকি দেওয়া হয় তাকে।

কৃষ্ণসার হত্যা মামলায় যোধপুর আদালত সালমান খানকে দোষী সাব্যস্ত করা হয়। সেই রায়কেই স্বাগত জানিয়েছিলেন সোফিয়া। এই কারণে তাঁকে সালমানের ভক্তদের রোষের মুখে পড়তে হয়। প্রিয় নায়কের বিরুদ্ধে মুখ খোলার কারণে সোফিয়াকে ধর্ষণ ও খুনের হুমকি দেয় সালমানের অনুরাগীরা।

সূত্র : সংবাদ প্রতিদিন

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি