ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০, || আষাঢ় ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

সীতাকুণ্ডে ওষুধ ও খাবারের দোকান ব্যতীত সব বন্ধ (ভিডিও)

সীতাকুণ্ড সংবাদদাতা

প্রকাশিত : ২২:৫০ ২৫ মার্চ ২০২০ | আপডেট: ২৩:৩১ ২৫ মার্চ ২০২০

করোনাভাইরাস প্রতিরোধে সীতাকুণ্ড চিটিগেট থেকে দারোগার হাট পর্যন্ত ছোট বড় সকল বাজার-মার্কেট, ওষুধ ও খাবারের দোকান ব্যতীত সকল দোকানপাট বন্ধ হয়ে যায়।

আজ বুধবার সকাল ১১টায় সীতাকুণ্ড চিটিগেট এলাকার রাস্তা ফাঁকা দেখা যায়। মালবাহী কিছু ট্রাক ছাড়া গণপরিহন তেমন পরিলক্ষিত হয়নি। 

এদিকে গণপরিবহন চলাচল সীমিত থাকার কারণে বিভিন্ন স্থানে শত শত দূরপাল্লার ঘরমুখী যাত্রীরা দূর্ভোগে পড়ে যায়। সীতাকুণ্ড সদর ও কুমিরা বাজারে সকাল ১০টার সময় জনমানব শূন্য অবস্থা দেখা যায়। তবে সীতাকুণ্ডের কিছু কিছু এলাকায় দলবদ্ধ ভাবে চলাচলকারি জনসাধারণকে সেনাবাহিনীরা দলবদ্ধভাবে চলাচল না করার জন্য নিষেধ করেন। 

অন্যদিকে সীতাকুণ্ড পুরো এলাকাসহ বিভিন্ন স্থানে জনপ্রতিনিধি ও সামাজিক সংগঠন সমূহ করোনাভাইরাস প্রতিরোধী ওষুধ স্প্রে করে। এছাড়াও থানা প্রশাসনের উদ্দ্যেগে সীতাকুণ্ডের বিভিন্ন এলাকায় বিদেশ ফেরত প্রবাসীদের বাড়িতে বিশেষ নজরে রাখার জন্য লাল পতাকা দিয়ে চিহ্নিত করা হয় এবং আগত প্রবাসীদের হোম কোয়ারেন্টিনে থাকার জন্য আদেশ জারি করা হয়। 

সীতাকুণ্ড থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা বলেন, এখনো পর্যন্ত সীতাকুণ্ডের কোনো এলাকায় করোনাভাইরাসে আক্রান্ত রোগী পাওয়া যায়নি। তিনি সীতাকুণ্ডের জনসাধারনদের একান্ত প্রয়োজন ব্যতীত ঘর থেকে বাহির না হতে আহ্বান জানান।

 

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি