ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

সীতাকুণ্ডে করোনায় আরো একজনের মৃত্যু

এম হেদায়েত, সীতাকুণ্ড থেকে

প্রকাশিত : ১৬:২০ ২৬ মে ২০২০

সীতাকুণ্ড ম্যাপ

সীতাকুণ্ড ম্যাপ

চট্টগ্রামের সীতাকুণ্ডে করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে রাকিবুল ইসলাম (২৫) নামের আরো একজনের মৃত্যু ঘটেছে। আজ মঙ্গলবার (২৬ মে) সকাল সাড়ে ১১ টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

মৃত রাকিবুল ইসলাম সীতাকুণ্ড উপজেলার ১নং সৈয়দপুর ইউনিয়নের মহানগর গ্রামের আমির সিদ্দিকীর পুত্র। বিষয়টি নিশ্চিত করে মৃত রাকিবুল ইসলামের বড় ভাই সাইফুল ইসলাম মুঠোফোনে এ প্রতিবেদককে জানান, তার ছোট ভাই করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত এক সাপ্তাহ আগে চমেক হাসপাতালে ভর্তি হয়। আজ সকালে তার মৃত্যু হয়। 

তিনি বলেন, আমার বাবার সরকারি চাকরীর সুবাদে দীর্ঘদিন আমরা স্বপরিবারে কাপ্তাই বসবাস করছি। গ্রামের বাড়ি সীতাকুণ্ডে তেমন আসা হয়না। তবে আমার ছোট ভাইয়ের দাফন নিজ গ্রামেই করবো। 

এর আগে গত রোববার (২৪ মে) সকালে উপজেলার সলিমপুর ইউনিয়নে ৭০ বছর বয়সী এক নারীর করোনায় মৃত্যু হয়। এ নিয়ে এক সাপ্তাহে সীতাকুণ্ডে দুইজনের মৃত্যু হলো। 

বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায় বলেন, চমেক হাসপাতালে এক যুবক করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছে, তার বাড়ি সীতাকুণ্ডে। যথাযথ প্রক্রিয়ার মাধ্যমে তাকে নিজ গ্রামে দাফন করা হবে।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি