ঢাকা, রবিবার   ২৯ মার্চ ২০২০, || চৈত্র ১৬ ১৪২৬

Ekushey Television Ltd.

সুজানের জন্মদিনে হৃতিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৯ ২৭ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৪:৫১ ২৭ অক্টোবর ২০১৭

সুজান রোশন। বিয়ের আগের নাম সুজান খান। ২৬ অক্টোবর ছিলো তাঁর জন্মদিন। ১৯৭৬ সালের এই দিনে তিনি জন্মগ্রহণ করেন। ভারতীয় এই ইন্টেরিয়র ডিজাইনার অভিনেতা সঞ্জয় খান ও জারিন খানের কন্যা। বলিউড অভিনেতা জায়েদ খানের বোন এবং অভিনেতা হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী।

মজার খবর হচ্ছে, সুজানের এবারের জন্মদিনের পার্টিতে সবচেয়ে বেশি নজর কেড়েছেন হৃতিক। যদিও ২০১৪ সালে বিবাহ বিচ্ছেদ হয়েছে হৃতিক ও সুজানের। কিন্তু তাতে তাঁদের বন্ধুত্বে কোনো প্রভাব পড়েনি। কখনও দুই সন্তানকে নিয়ে একসঙ্গে ডিনার করতে গিয়েছেন আবার কখনও বিদেশে ছুটি কাটিয়েছেন এই প্রাক্তন দম্পতি।

সুজানের সঙ্গে একসঙ্গে সময় কাটিয়ে উচ্ছ্বসিত হৃতিক জানান, ‘আমার জীবনের সবচেয়ে ভালো একটি জন্মদিন পার্টি কাটালাম। আমাকে এত স্পেশাল মনে করার জন্য ধন্যবাদ সুজান!’

সুজানের জন্মদিনে হৃতিক ছাড়াও অনেক তারকা শুভেচ্ছা জানাতে যান সেই পার্টিতে। শুভেচ্ছা জানান ভাই জায়েদ খান। জমকালো ওই পার্টিকে গ্ল্যামারাস করে তোলেন দুই নায়িকা -অক্ষয় ঘরণী টুইঙ্কল খান্না এবং অভিনেত্রী গায়ত্রী জোশী ওবেরয়।

দীর্ঘ দিনের বন্ধু করণ জোহরও উপস্থিত ছিলেন সুজানের জন্মদিনে। বাদ যাননি নব্বইয়ের দশকে বলিউড কাঁপানো অভিনেত্রী সোনালি বেন্দ্রে। এছাড়া স্ত্রী নয়না বাচ্চনের হাত ধরে পার্টিতে দেখা যায় অভিনেতা কুণাল কাপূরকেও।

সূত্র : আনন্দবাজার

এসএ/ডব্লিউএন

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি