ঢাকা, শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৩ ১৪২৬

Ekushey Television Ltd.

সুনামগঞ্জে এমপির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে কর্মসূচি

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৩:২৫ ২০ অক্টোবর ২০১৯

সুনামগঞ্জ-১ আসনের স্থানীয় সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনের বিরুদ্ধে অপপ্রচার ও মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সুনামগঞ্জ-তাহিরপুর সড়ক অবরোধ ও প্রতিবাদ সমাবেশ করেছে বালিজুরি ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

শনিবার বিকালে তাহিরপুর উপজেলার আনোয়ারপুর বাজারে এ কর্মসুচি পালন করা হয়। এসময় তারা তাহিরপুর আনোয়ারপুর সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, আওয়ামী লীগের একটি সভায় ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের একজন নেতা তার ব্যক্তিগত স্বার্থ ক্ষুন্ন হওয়ায় তিনি সংসদ সদস্য মোয়াজ্জেম হোসন রতনের বিরুদ্ধে আপত্তিকর বক্তব্য প্রদান করেন। তার বিরোধী পক্ষরা বক্তব্যটি বিভিন্ন সামাজিক যোগাযোগ  মাধ্যমে ছড়িয়ে দিয়ে অপপ্রচার চালিয়ে যাচ্ছে।  তাদের অপপ্রচারের বিরোদ্ধে এ প্রতিবাদ সমাবেশ ও সড়ক অবরোধ করেছেন তারা। এসব অপপ্রচার বন্ধ না হলে আগামী সময়ে আরও কঠোর কর্মসুচি দেয়ার ঘোষণা দেন বক্তারা। প্রতিবাদ সমাবেশে বালিজুরি ইউনিয়নর আওয়ামী লীগের সহসভাপতি ইসমাইল হোসেনের সভাপতিত্বে ও তাহিরপুর উপজেলা যুবলীগ নেতা জিয়া উদ্দিনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, তাহিরপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শ্যামায়ন কবির, জেলা যুবলীগের সদস্য আলী হোসেন পলাশ, বালিজুরি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বাবুল মিয়া প্রমুখ। 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি