ঢাকা, শনিবার   ২৩ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

সুবর্ণচরে বরযাত্রী বাহী বাস পুকুরে পড়ে আহত ১০ 

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২২:১০ ৮ নভেম্বর ২০১৯

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে অর্ধশত বরযাত্রী বাহী একটি বাস পুকুরে পড়ে ডুবে যায়। রাত সাড়ে ৯টা পর্যন্ত ১১জনকে উদ্ধার করার খবর পাওয়া যায়। এর মধ্যে নোয়াখালী জেনারেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ১০জনকে ভর্তি করানো হয়েছে। 

রাত সাড়ে ৯টার দিকে সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম ইবনূল হাছান জানান, বাসটি ইতোমধ্যে উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত কোন মৃতদেহ পাওয়া যায়নি। তবে ১১জনকে উদ্ধার করা হয়েছে।  পুকুরটিতে ফায়ায় সার্ভিসের কর্মীরা ও স্থানীয়রা অনুসন্ধান চালাচ্ছে।

হাসপাতালে চিকিৎসাধীন আহতরা জানান, হাতিয়া উপজেলার বয়ারচর এলাকা থেকে একটি বিয়ের অনুষ্ঠান শেষ করে শিশু-নারীসহ অর্ধশত বরযাত্রী বাহী সুবর্ণসুপার সার্ভিসের একটি বাস নিয়ে তারা সুবর্ণচর উপজেলার থানারহাট এলাকায় যাচ্ছিলেন।  

পথে সেন্টার বাজার সংলগ্ন চেয়ারম্যান ঘাট-সোনাপুর সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি পশ্চিম পাশে প্রথমে হেলে যায়। এ সময় অনেকে তড়িগড়ি করে বের হলেও এক পর্যায়ে বাসটি পুকুরে পড়ে ডুবে যায়। পরে খবর পেয়ে সুবর্ণচর ফায়ার সার্ভিস ও চরজব্বার থানা পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয়দের সঙ্গে নিয়ে তাদের উদ্ধার করে। তবে এখন পর্যন্ত মোট কতজন উদ্ধার হয়েছে তার সঠিক পরিসংখ্যান পাওয়া যায়নি। 
 
আরকে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি