ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০, || কার্তিক ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

সেলফি ও ফটোপ্রেমীদের জন্য আসছে ভিভো ভি২০

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৮ ১ অক্টোবর ২০২০

সেলফি ও ফটোগ্রাফিপ্রেমীদের নতুন অভিজ্ঞতা দিতে স্মার্টফোন নিয়ে আসছে চীনা বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। স্মার্টফোনটির মডেল ভিভো ভি২০। চলতি বছরের প্রথম ফ্ল্যাগশিপ স্মার্টফোন হিসেবে আনা ভিভো ভি২০ তে হবে সেলফির দারুণ অভিজ্ঞতা। ‘আই অটোফোকাস প্রযুক্তি’র ব্যবহার ভিভো ভি ২০ তে যোগ করেছে ভিন্ন মাত্রা। 

ভিভো ভি২০ ফোনের প্রধান বৈশিষ্ট্য হল এর শক্তিশালী ক্যামেরা; যার মাধ্যমে ব্যবহারকারীরা ছবি তোলায় সেরা অভিজ্ঞতা পাবে। এর আই অটোফোকাস প্রযুক্তির জন্য মোবাইল ফটোগ্রাফিতে পেশাদার ফটোগ্রাফির মত সুবিধা দেয়া হবে, যার মাধ্যমে যেকোন কিছুর পরিস্কার ছবি তোলা সম্ভব।

ভিভো ভি২০ তে ব্যবহৃত অটোফোকাস প্রযুক্তির জন্য স্থির ও পরিষ্কার ছবি তোলার পাশাপাশি আল্ট্রা এইচডি ভিডিও ধারণ করার সুবিধা ও পাওয়া যাবে। এছাড়াও এই প্রযুক্তির মাধ্যমে সেলফি বা পোট্রেট তোলার সময় ক্যামেরা নিজেই কালার টোন ঠিক রেখে বিষয়বস্তু বাছাই করে নেবে। যার মাধ্যমে চলমান অবস্থাতেও স্থির ছবি তুলতে সাহায্য করবে ভিভো ভি২০।

ভিভো বাংলাদেশের ধারণা, ভিভো ভি২০-র চমৎকার ডুয়েল টোন স্টেপ ক্যামেরা ডিজাইন এবং ফ্যাশনেবল আউটলুক সহজেই তরুণদের আকৃষ্ট করবে। শিগগিরই দেশের বাজারে নতুন এই স্মার্টফোনটি আনার ঘোষণা দিয়েছে ভিভো বাংলাদেশ। আগামী ৯ অক্টোবর আনুষ্ঠানিকভাবে ভিভো ভি২০ এর উন্মোচন করা হবে।  

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি