ঢাকা, মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০, || কার্তিক ৫ ১৪২৭

Ekushey Television Ltd.

স্ত্রীর কাছে করোনা পজিটিভ গল্প ফেঁদে বান্ধবীকে নিয়ে সংসার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৮ ১৭ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ২২:২৯ ১৭ সেপ্টেম্বর ২০২০

ঘরের লোকজনকে বলেছিলেন তিনি করোনা পজিটিভ। ভাইরাস তাকে এতটাই কাবু করেছে, যে মরেও যেতে পারেন তিনি। ২৪ জুলাই স্ত্রীকে এ কথা জানানোর পর থেকেই আর খোঁজ মেলেনি মুম্বাইয়ের বাসিন্দা ২৮ বছরের ওই যুবকের। সম্প্রতি মধ্যপ্রদেশের ইনদওর থেকে তাকে খুঁজে বের করেছে পুলিশ। জানা গিয়েছে, বাড়িতে করোনা আক্রান্ত হওয়ার গল্প ফেঁদে প্রেমিকাকে নিয়ে ইনদরওরে থাকছিলেন।

পুলিশ জানিয়েছে, ২৮ বছরের ওই যুবকের নাম মণীশ মিশ্র। তিনি মুম্বাইয়ে থাকতেন। জওহরলাল নেহেরু বন্দরে কাজ করেন। গত ২৪ জুলাই তিনি স্ত্রীকে ফোন করে বলেন, কোভিডে আক্রান্ত হয়েছেন তিনি। এই আক্রান্ত হওয়ার জেরে তিনি মরে যেতে পারেন বলেও স্ত্রীর কাছে আশঙ্কা প্রকাশ করেছিলেন। এর পরে আর খোঁজ পাওয়া যায়নি মণীশের।

এর পরে মণীশের পরিবারের পক্ষে ভাসি থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। মণীশের খোঁজ শুরু করে পুলিশ। বিভিন্ন কোভিড সেন্টার খুঁজেও তাঁর আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়নি বলে জানিয়েছেন সিনিয়র অফিসার স়ঞ্জীব ধুমাল। এর পরে ফোনের লোকেশন ট্র্যাক করা হয়। সেখান থেকে জানা যায়, মোবাইল বন্ধ করার আগে ভাসি এলাকায় ছিলেন তিনি। ধুমল জানিয়েছেন, ‘‘ভাসিতে গিয়ে আমরা মণীশের মোটর সাইকেল আর হেলমেট পেলেও তাকে পাইনি।’’

এর পরে আশপাশের এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। সেই ছবি পার্শ্ববর্তী রাজ্যগুলির পুলিশকেও পাঠানো হয়। ধুমল বলেছেন, ‘‘আইরোলি এলাকার একটি সিসিটিভি ফুটেজ থেকে তদন্ত গতি পায়। সেখানে গাড়িতে এক মহিলার সঙ্গে মণীশকে যেতে দেখা গিয়েছিল। সেই সূত্র ধরেই আমরা জানতে পারি ইনদওরে রয়েছে মণীশ।’’

এর পর পুলিশের একটি দল গিয়ে তাকে মুম্বাই ফিরিয়ে আনে। পুলিশ জানিয়েছে, ‘‘ইনদওরে প্রেমিকাকে সঙ্গে নিয়ে থাকছিলেন তিনি। অনেক দিন ধরেই তার বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে।’’ আপাতত স্ত্রীয়ের কাছে মণীশ ফিরে গিয়েছেন বলে জানিয়েছেন ওই অফিসার।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি