ঢাকা, রবিবার   ২৭ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

স্ত্রীর বেধড়ক পিটুনিতে হাসপাতালে স্বামী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৬ ১১ আগস্ট ২০২০

আলুর তরকারি রান্না করেছিলেন স্ত্রী। কিন্তু ডায়াবেটিসে আক্রান্ত বেচারা স্বামী তা খেতে চাননি। আর তাতেই ক্ষিপ্ত হয়ে স্বামীকে বেধড়ক পিটুনি দিয়ে হাসপাতালে পাঠিয়েছেন জাঁদরেল স্ত্রী! এহেন ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাটের আহমেদাবাদ শহরের ভাসনা এলাকায়। খবর এই সময়ের।

ভারতীয় সংবাদমাধ্যমটি জানিয়েছে, নির্যাতনের শিকার হর্ষদ গোহেল (৪০) গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার কাঁধের হাড় ভেঙে গেছে। এ ঘটনায় স্ত্রীর বিরুদ্ধে তিনি থানায় অভিযোগও করেছেন।

সরাইনগরের বাসিন্দা হর্ষদ গোহেলের অভিযোগ, তার চার চারটি কন্যা রয়েছে। তা সত্ত্বেও নিত্যদিন ঝগড়া বাঁধে তার স্ত্রীর সঙ্গে। গত শুক্রবার রাতে স্ত্রীকে জিজ্ঞাসা করেন রাতে কী রান্না হয়েছে। স্ত্রী জানায়, তিনি আলুর তরকারি রান্না করেছেন। আর সঙ্গে রুটি।

মামলার অভিযোগে হর্ষদ লিখেছেন, আমি তখনই তা মানতে চাইনি। স্ত্রীকে জিজ্ঞাসা করি আমার শরীরের জন্য আলু ভালো নয় জেনেও কেনো আলুর তরকারি রান্না করলে। এই কথা শুনতেই আমার স্ত্রীর ভালো লাগেনি। এরপরই সে আমায় হেনস্থা করতে শুরু করে।

স্ত্রীর চেঁচামেচিতে জবাব দিতে গেলে বাথরুম থেকে সে একটি লাঠি নিয়ে এসে বেধড়ক মারধর করেন বলে অভিযোগ হর্ষদের। এ সময় প্রাণে বাঁচতে হর্ষদ চিৎকার করতে শুরু করলে তার পরিবারের অন্যরা ছুটে গিয়ে তাকে উদ্ধার করে।

গুরুতর জখম অবস্থায় এলিসব্রিজ এলাকায় ভিএস হাসপাতালে নিয়ে যাওয়া হয় হর্ষদকে। তার ডান কাঁধের হাড় ভেঙে গেছে। এ ঘটনায় ভিএস হাসপাতালে একটি মেডিকো লিগ্যাল কেস ফাইল করা হয়েছে। পরে ভাসনা পুলিশ মারধর করা ওই স্বামীকে হেনস্থা করার অভিযোগে তার স্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি