ঢাকা, সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

স্বপ্ন সত্যি হতে যাচ্ছে অঙ্কুশ-ঐন্দ্রিলার!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩১ ১৩ ফেব্রুয়ারি ২০২০

অঙ্কুশ-ঐন্দ্রিলা

অঙ্কুশ-ঐন্দ্রিলা

ভক্তদের জন্য অপেক্ষা করছে নতুন কোনও খবর। ভালবাসার দিনে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি ভক্তদের সেই নতুন খবর দেবেন। ভ্যালেন্টাইনস ডে-র দিন সকাল ১১টা নাগাদ ভক্তদের নতুন কোনও উপহার দেবেন। কিন্তু সেই পর্যন্ত অপেক্ষা করতে হবে। 

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সম্প্রতি এমনই একটি স্টেটাস শেয়ার করেন অভিনেতা অঙ্কুশ হাজরা। টলিউডের প্রথম সারির এই অভিনেতার ইনস্টাগ্রাম পোস্ট প্রকাশ্যে আসার পরই শুরু হয়ে যায় জোর শোরগোল। 

অন্যদিকে, অঙ্কুশের পাশাপাশি ঐন্দ্রিলার একটি পোস্টকে ঘিরে শোরগোল শুরু করে দেন তার ভক্তরা।  নিজের সোশ্যাল হ্যান্ডেলে ঐন্দ্রিলা লেখেন, এবার তার স্বপ্ন সত্যি হতে চলেছে। প্রিয় অভিনেত্রীর ওই পোস্ট দেখার পর তাকে প্রশ্ন করতে শুরু করেন অনেকে। অঙ্কুশের সঙ্গে কি ঐন্দ্রিলা গাঁটছড়া বাঁধতে চলেছেন? এমন প্রশ্ন করতে শুরু করেন অনেকে। 

কেউ কেউ জানতে চান, অঙ্কুশ-ঐন্দ্রিলার চার হাত কবে এক হবে। ফলে, অঙ্কুশ এবং ঐন্দ্রিলার দুজনের এই পোস্টকে ঘিরেই জোর শোরগোল শুরু হয়ে যায় টলি ও টেলি টাউনে। 

যদিও একাধিক সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, শিগগিরই ইউরোপ ভ্রমণে যেতে পারেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। ইউরোপে ঘুরতে যাওয়ার অনেক দিনের পরিকল্পনা তার স্বার্থক হচ্ছে বলে ওই পোস্ট শেয়ার করেন বলে জানান ঐন্দ্রিলা। 

যদিও, সেলেব জুটির ইনস্টা পোস্ট প্রকাশ্যে আসার পর থেকেই বিভিন্ন শোরগোল শুরু হয়েছে দুজনের সাতপাকে বাঁধা পড়া নিয়ে।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি