ঢাকা, ২০১৯-০৫-২৫ ৩:৫৭:১৯, শনিবার

Ekushey Television Ltd.

হামলার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে বিচার নিশ্চিত করুন: ইরান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪২ পিএম, ১৫ মার্চ ২০১৯ শুক্রবার | আপডেট: ০৮:৫৪ পিএম, ১৫ মার্চ ২০১৯ শুক্রবার

ইসলামি প্রজাতন্ত্র ইরান নিউজিল্যান্ডে মসজিদে হামলার তীব্র নিন্দা জানিয়ে ইসলাম বিদ্বেষী তৎপরতা বন্ধের আহ্বান জানিয়েছে। ইরানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র বাহরাম কাসেমি আজ বলেন, নিউজিল্যান্ডে মসজিদে হামলার সঙ্গে জড়িত সবাইকে চিহ্নিত করে তাদের বিচার নিশ্চিত করতে হবে।

তিনি নিউজিল্যান্ড সরকারের উদ্দেশ্যে বলেন, হামলায় জড়িতের বিষয়ে কোনো ধরণের ছাড় দেওয়া যাবে না। একই সঙ্গে তিনি ইসলাম বিদ্বেষী তৎপরতা বন্ধে পদক্ষেপ নেওয়ার দাবি জানান। বাহরাম কাসেমি বলেন, সন্ত্রাসী ঘটনা তা যেখানেই ঘটুক, যেই ঘটাক ও যে অজুহাতেই ঘটাক তা নিন্দনীয় এবং সবারই উচিত এর নিন্দা জানানো।

তিনি বলেন, সব দেশের সরকারের উচিত জনগণের শান্তি ও নিরাপত্তা বিনষ্টকারী কোনো বর্ণবাদী ও ইসলাম বিদ্বেষী চিন্তাকে প্রশ্রয় না দেওয়া।

ইসলামি প্রজাতন্ত্র ইরান বহু বছর ধরেই পাশ্চাত্যে ইসলাম বিদ্বেষী তৎপরতা ছড়িয়ে পড়ার বিষয়ে উদ্বেগ প্রকাশ করে আসছে। ইরান এর আগে বহুবার বলেছে, পাশ্চাত্যের কোনো কোনো সরকার উসকানিমূলক নানা বক্তব্য ও পদক্ষেপের মাধ্যমে মুসলমানদের বিরুদ্ধে ক্ষেপিয়ে তুলছে। এ কারণে মুসলমানদের বিরুদ্ধে হামলা ও তৎপরতা বেড়ে যাচ্ছে। পার্সটুডে

এসি

 

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি