ঢাকা, রবিবার   ২৭ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

হিমির আজ জন্মদিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১২ ৪ অক্টোবর ২০১৯

‘গ্ল্যামার গার্ল’ হিমির জন্মদিন আজ। উদীয়মান এই মডেল ও অভিনেত্রীর পুরো নাম জান্নাতুল সুমাইয়া হিমি। ছোটবেলা থেকে গান, নাচ, আবৃত্তি নিয়ে নিজেকে তৈরি করলেও বর্তমানে মডেলিং ও অভিনয় নিয়ে তার ব্যস্ততা। পাশাপাশি নাচটাকেও নিয়মিত চর্চা করে যাচ্ছেন হিমি।

হিমি কচিকাঁচা, ছায়ানটসহ অনেকের কাছেই তালিম নিয়েছেন। যা সম্ভব হয়েছে পরিবারের পরিপূর্ণ সমর্থন ছিলো বলেই। এক কথায় সাংস্কৃতিক পরিমণ্ডলের মধ্যেই তার বেড়ে ওঠা। নাচের ক্ষেত্রের মোটামুটি দক্ষ হিমি। ক্লাসিক্যাল নৃত্য রপ্ত করেছেন। মোট কথা নিজেকে গুছিয়ে নিয়েছেন অল্প অল্প করে। বর্তমানে পড়ালেখা ও মিডিয়ার কাজ দুটিই সামলাতে হচ্ছে তাকে।

এর আগে গান, নাচ নিয়ে থাকলেও হিমির শুরুটা একটি রিয়েলিটি শোর মধ্যদিয়ে। ২০১৪ সালে ওই রিয়েলিটি শো’র মাধ্যমে মিডিয়ায় হিমির আগমন ঘটে। এরপর বিভিন্ন নাটকে অভিনয় করেন হিমি। শুধু ছোট পর্দায় নয়, শুরুতে কলকাতার রেশমী মিত্রের নির্দেশনায় প্রথম চলচ্চিত্রেও অভিনয় করার সুযোগ পান এ তারকা। রবীন্দ্রনাথ ঠাকুরের ‘হঠাৎ দেখা’ কবিতা অবলম্বনে হিমি ‘হঠাৎ দেখা’ চলচ্চিত্রে ওপার বাংলার দেবশ্রী রায়ের যুবতী বয়সের চরিত্রে অভিনয় করেন। সেই থেকে তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

প্রথম মিস ওয়ার্ল্ড বাংলাদেশে অংশ নিয়ে হিমি আরও বেশি আলোচনায় আসেন। যা অনেকেরই জানা আছে।

নিজের ব্যস্ততা ও ক্যারিয়ার নিয়ে হিমি বলেন, ‘ছোটবেলায় ছায়ানটে গান শিখতাম আমি। পাশাপাশি নাচও শিখতাম। কিন্তু অভিনেত্রী হব, কখনও এমনটি ভাবিনি। তবে অভিনয়ের সঙ্গে যখন সম্পৃক্ত হলাম তখন ইচ্ছে ছিল চলচ্চিত্রে কাজ করার। সেই সুযোগটাও হয়ে যায় ‘হঠাৎ দেখা’ সিনেমার মধ্য দিয়ে। এখন চেষ্টা করছি নিজেকে আরও ভালোভাবে গুছিয়ে নেওয়ার।’

এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি