ঢাকা, শনিবার   ১৮ জানুয়ারি ২০২০, || মাঘ ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

হুমড়ি খেয়ে পড়ে গেলেন মোদী (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৮ ১৪ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ২১:৩৭ ১৪ ডিসেম্বর ২০১৯

ভারতের বিভিন্ন জায়গায় চলছে বিক্ষোভ। ঠিক এ সময়ে কানপুরে 'নমামী গঙ্গে' প্রজেক্ট দেখতে গিয়ে সিঁড়িতে হোঁচট খেয়ে হুমড়ি খেয়ে পড়ে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

শনিবার কানপুর আসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। উদ্দেশ্য ছিল, 'নমামী গঙ্গে' প্রজেক্টের পর্যবেক্ষণ। মোদীর সঙ্গেই সেখানে উপস্থিত ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াত এবং বিহারের উপমুখ্যমন্ত্রী সুশীল মোদী।

সংবাদমাধ্যম এই সময় জানায়, কানপুরের সেই অটল ঘাটে গিয়েই হোঁচট খেয়ে পড়ে যান প্রধানমন্ত্রী। তড়িঘড়ি সেই অবস্থাতেই তাকে তোলেন নিরাপত্তারক্ষীরা। আর নরেন্দ্র মোদীর এই পড়ে যাওয়ার ঘটনাতেই নেটপাড়ায় শুরু হয়ে গিয়েছে তুমুল বিতর্ক।

 

তার কিছুক্ষণ পরেই নরেন্দ্র মোদীকে দেখা যায় গঙ্গায় নৌকাবিহার করতে। গঙ্গাঘাটে প্রধানমন্ত্রীর সঙ্গে নৌকাবিহারে ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াত এবং বিহারের উপমুখ্যমন্ত্রী সুশীল মোদী।

তবে এদিন দেশের সরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকেও দেওঘরে শিবের পুজো করতে দেখা গিয়েছে। তা নিয়েও নেটপাড়ার মানুষজন থেকে বিরোধী নেতা-নেত্রীরা আক্রমণ করেছেন অমিত শাহকে। খোঁটা দিয়ে অনেকেই বলছেন, 'দেশ জ্বলছে, আর উনি এখানে পুজো করতে ব্যস্ত।'

এসি

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি